খুলনায় গার্মেন্টস শ্রমিক তরুণী গণধর্ষণের মূলহোতাসহ ৮ আসামি গ্রেফতার

বাগেরহাটের রামপালে গার্মেন্টস শ্রমিক এক তরুণীকে গণধর্ষণের মূলহোতাসহ ৮ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত রবিবার দিবাগত গভীর রাতে রামপাল থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল সোমবার দুপুরে র‌্যাব-৬ খুলনার পরিচালক লে. কর্নেল মুহাম্মদ মুস্তাক আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটক আসামিরা হচ্ছে, মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লাহ (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮) ও মো. রাজু শেখ (২৪)। গ্রেফতার সকলেই বাগেরহোট রামপালের ঝনঝনিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-৬ জানায়, গত রবিবার সন্ধ্যায় রামপালে এক গার্মেন্টস শ্রমিক তরুণীকে সঙ্গবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে সাতটার সময় গার্মেন্টস থেকে ভিকটিম বাড়ি ফেরার পথে ভাগানামক স্থানে তার বন্ধু হৃদয়ের (২০) সঙ্গে দেখা হয়। এরপর হৃদয়ের সঙ্গে চেয়ারম্যানের মোড় থেকে হেঁটে যাওয়ার সময় স্থানীয় মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও মো. আসলাম শেখসহ তাদের সহযোগী ৭/৮ জন তাদের টেনে হিচড়ে স্থানীয় একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠে নিয়ে যায়। তখন ভিকটিমের বন্ধু হৃদয়কে তারা মারধর করে আটকে রাখে। পরে তারা গার্মেন্টস শ্রমিক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে ধর্ষকরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনাটি তরুণীর মা তাৎক্ষণিক র‌্যাব-৬ এ অবহিত করেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, এ ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি দল ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় বাগেরহাটের রামপাল থানা এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *