খুলনায় পুলিশ পরিচয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

খুলনায় পুলিশ পরিচয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানির একটি দল।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। এর আগে গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে নগরীর আড়ংঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর আড়ংঘাটা থানা এলাকার বেলাল মোড়ল (৪৬) ও রাসেল (২২), দৌলতপুর থানা এলাকার আজিজুর রহমান মিঠু (৪০) এবং দিঘলিয়া থানা এলাকার জিহাদ মুন্সি (২৪)।

লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ জানান, গত মঙ্গলবার বিকালে আড়ংঘাটা এলাকায় ভুক্তভোগী স্বামী-স্ত্রী ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাত সাড়ে ৮টার দিকে আড়ংঘাটা বাজারে যাওয়ার পথে চারব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে। পরে তারা ভয়ভীতি দিয়ে ভুক্তভোগীর স্বামীকে একটি বাড়ির ছাদে নিয়ে আটকে রাখে। এরপর রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত ভুক্তভোগী ওই নারীকে চারব্যক্তি পর্যায়ক্রমে ধর্ষণ করে। এসময় আসামিরা মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। ধর্ষণের ঘটনাটি কোথাও জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। পরে গভীর রাতে ভুক্তভোগীকে ছেড়ে দেয়। ভুক্তভোগী ওই নারী বিষয়টি তার স্বামীকে জানায়। পরে অসুস্থ অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী নারী আড়ংঘাটা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, এই ঘটনা জানতে পেরে অভিযানে নামে র‌্যাব। তথ্যপ্রযুক্তি ও সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে আসামিদের শনাক্ত করা হয়। পরে বুধবার দিবাগত রাত ৩টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এসময় আসামিদের নিকট থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ওই মোবাইল ফোনে ধর্ষণের ঘটনার সময় ধারণকৃত ভিকটিমের সংবেদনশীল ভিডিও পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান তিনি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *