খুলনায় পূর্ববিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা, আটক ৬

খুলনায় পূর্ববিরোধের জের ধরে আসহাবুর শেখ (৩২) নামে এক যুবককে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় দু’পক্ষের সংঘর্ষে দুজন আহত হয়।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে উভয়পক্ষের ৬জনকে আটক করেছে। বৃহস্পতিবার ২৭ অক্টোবর সকাল ৭টার দিকে দিঘলিয়া উপজেলার হাজিগ্রামে এই সংঘর্ষ ও হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আসহাবুর হাজিগ্রামের ইকতিয়ার শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পূর্বশত্রুতার জের ধরে প্রায় একমাস আগে হাজীগ্রামের নূর ইসলামের নাতনি সোহাগিকে (৬) মারধর করা হয়। ওই ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে একই গ্রামের প্রতিপক্ষরা ইকতিয়ার শেখের ছেলে আসহাবুর শেখকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় দুপক্ষের সংঘর্ষে শাহজালাল শেখ ও কালাম শেখ আহত হয়। স্থানীয়রা আসহাবুর শেখকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত শাহজালাল শেখ ও কালাম শেখকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইন-চার্জ (ওসি-তদন্ত) রিপন কুমার সরকার বলেন, একমাস আগে হাজীগ্রামের ছয় বছরের একটি মেয়েকে মারধরের জের ধরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আসহাবুর শেখের সঙ্গে প্রতিবেশীদের বাকবিতন্ডা হয়। পরে এ সময় প্রতিপক্ষরা আসহবুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। উক্ত ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য উভয় পক্ষের ৬জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *