খুলনায় বাস খাদে মোটরসাইকেল চালকসহ নিহত ২

খুলনায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেল ও ভ্যানের সংঘর্ষে বাস খেদে পড়ে দুজন নিহত ও ৮ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের গুটুদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, মোটরসাইকেল চালক সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালী গ্রামের আলী ওসমান (৩২) ও ভ্যান আরোহী ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের আব্দুল খালেক (৪০)। নিহত আলী ওসমান একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ ও আব্দুল খালেক গাছ কাটা শ্রমিক ছিলেন। নিহতদের মরদেহ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, সকাল সাড়ে ৮টার দিকে একটি যাত্রীবাহী বাস খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। অপরদিকে আবু ওসমান মোটরসাইকেলে খুলনার দিকে যাচ্ছিলেন । পথে গুটুদিয়া বাজারের কাছে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। এ সময় মোটরসাইকেল ও পাশে থাকা ভ্যানকে ধাক্কা দিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আবু ওসমান ও ভ্যান আরোহী আব্দুল খালেক নিহত হন। আহতদের মধ্যে তিনজনকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও বাকি পাঁচজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইন-চার্জ মো. মেহেদী হাসান বলেন, আহত ও নিহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা গুরুতর।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *