কোটালীপাড়া পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক দেবতোষ দে’র পরলোক গমন

দৈনিক কালেরকণ্ঠের খুলনা অফিসের স্টাফ রিপোর্টার কৌশিক দে’র বাবা দেবতোষ দে (৮২) পরলোক গমন করেছেন। আজ শনিবার বেলা ১১ টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। দেবতোষ দে গোপালগঞ্জের কোটালীপাড়া পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক।

দেবতোষ দে  ২০০৯ সালে পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদ থেকে অবসর গ্রহণ করেন। তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি কোটালিপাড়া উপজেলা শাখা বিআরডিবিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। এছাড়া তিনি পিঞ্জুরী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান, কোটালিপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন স্কুলসহ একাধিক স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন, অসংখ্য ছাত্রছাত্রী ও শুভাকাক্ষী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক কৌশিক দে’র পিতা দেবতোষ দে’র মৃত্যুতে খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে), খুলনা রিপোর্টার্স ইউনিটি  (কেআরইউ) সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক বিবৃতিতে পরলোকগত দেবতোষ দে’র প্রতি গভীর শ্রদ্ধা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *