সকল অপশক্তিকে প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে

খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা এমপি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৩৯ তম শাহাদৎ বার্ষিকির আলোচনা সভায় বলেন, যে মহান নেতার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতোনা, ৭৫ এর ১৫ আগষ্ট সেই নেতাকেই স্বাপরিবারে হত্যার মধ্য দিয়ে স্বাধীনাতা বিরোধী শক্তি ৭১ এর পরাজয়ের প্রতিশোধ নিয়েছে।

তারা এ দেশের মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চেয়েছিল কিন্তু তাদের সেই ষড়যন্ত্র বাস্তবায়ন করতে পারে নাই। এদেশের মানুষ শোককে শক্তিতে পরিনত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র এবং দেশের অগ্রগতি তরান্বিত করেছেন। তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী বিএনপি, জামাত অপশক্তি আবারও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আজ এই দিবসে শপথ নিতে হবে এই অপশক্তিকে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হবে।

আজ বেলা ১১টায় খুলনা আবাহনী ক্রীড়া চক্র আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় সভাপতির ভাষনে তিনিএসব কথা বলেন। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন খুলনা আবাহনী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক ডাঃ শেখ বাহারুল আলম, সহ-সভাপতি, এস এম মোর্ত্তজা রশিদী দারা, সাংগঠনিক সম্পাদক, কাজী শামিম আহসানপ্রমুখ।

জাতীয় শোক দিবসে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আবাহনী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে মাল্য দান করা হয়।

এদিকে, রূপসা উপজেলার ৫টি ইউনিয়নের ৫৭টি পয়েন্টে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে কাঙ্গালীভোজ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা এমপি বিভিন্ন পয়েন্টে শোক দিবসের কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। এ সময় তার সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, আওয়ামী লীগ নেতা অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, মালিক সরোয়ার উদ্দিন, অধ্যপক ফ ম সালাম, ফ ম মজিদ, ইউপি চেয়ারম্যান শাহজাহান কবির প্যারিস, উপজেলার ভাইচ চেয়ারম্যান শাহিনা আক্তার লিপি, মোতালেব হোসেন, শেখ মনিরুজ্জামন মনি, আবুল কাসেম ডাবলু, এ বি এম কামরুজ্জামান, ইমদাদুল ইসলাম, আজিজুল হক কাজল, আয়ুব মল্লিক বাবু, মঈন মেম্বর, বিনয় মেম্বর প্রমুখ

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *