দলীয় নির্দেশকে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন নগরীতে এখনও ঝুলছে অবৈধ বিলবোর্ড পোষ্টার ব্যানার ফেস্টুন

দলীয় নির্দেশকে বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নিজেদের ছবি সম্বলিত বিলবোর্ড, পোষ্টার, ব্যানার, ফেস্টুন এখনও খুলনা মহানগরীর সর্বত্র টানিয়ে রেখেছে।

নেতা-কর্মিদের নিজেদের ছবি দিয়ে বিলবোর্ড, পোষ্টার, ব্যানার, ফেস্টুন তৈরী না করতে নির্দেশ দিয়েছে ক্ষমতাসিন দল আওয়ামী লীগ। মূল দল ও তাদের সব সহযোগী সংগঠনকে এই নির্দেশ মেনে চলতে বলা হয়েছে।

গত ১৭ ডিসেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এ নির্দেশ প্রদান করেন। নির্দেশানুযায়ী বিলবোর্ড, পোষ্টার, ব্যানার, ফেস্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছাড়া অন্য কারো ছাব ব্যবহার করা যাবে না।

দলীয় এ নির্দেশনার পর গত ২০ ডিসেম্বর খুলনা মহানগরী ও জেলার নেতৃবৃন্দ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লিখিত নির্দেশ জারির মাধ্যমে ঘোষণা করেন যে, এ নির্দেশ মানতে যে বা যারা ব্যর্থ হবে বা অদ্যাপী টানানো বিলবোর্ড, পোষ্টার, ব্যানার, ফেস্টুন অপসারণ করতে কাল ক্ষেপণ করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কিন্তু নেতৃবৃন্দের এ নির্দেশনার প্রতি আদৌ ভ্রুক্ষেপ করে নি তাদের নেতা-কর্মীরা।

গতকাল নগরীর নিরালা আবাসিক এলাকা, শের-এ-বাংলা রোড, ময়লাপোতা, কেডিএ এভিন্যুউ, যশোর রোড সহ নগরীর বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায় যে দলের সকল শ্রেনীর নেতা-কর্মীদের নামধারী বিপুল পরিমাণ বিলবোর্ড, পোষ্টার, ব্যানার, ফেস্টুন খুলনা মহানগরীর সর্বত্র এখনও টানানো রয়েছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *