বিশ্ব সভ্যতার অগ্রগতিতে আলোকচিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, বর্তমান বিশ্ব সভ্যতার অগ্রগতিতে আলোকচিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। শিশুসহ প্রতিটি মানুষ একটি ভাল ছবিকে পছন্দ করে। ছবি আমাদের নির্মল আনন্দ দেয় এবং মানব জীবনের অকৃত্রিম বন্ধু হচ্ছেন আলোকচিত্রশিল্পীরা।

প্রতিমন্ত্রী আজ বিকেলে খুলনা শহীদ হাদিস পার্কে তিন দিনব্যাপী ‘জাতীয় আলোকচিত্র প্রতিযোগিতা ও প্রদর্শনী-২০১৫’র উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি ও শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. আমিরুল খসরু। বিশেষ অতিথির বক্তৃতা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও দৈনিক জন্মভূমি পত্রিকার সম্পাদক ওয়াদুদুর রহমান পান্না, খুলনা প্রেসক্লাব সভাপতি মকবুল হোসেন মিন্টু এবং নিকন’র প্রোডাক্ট ম্যানেজার মাঈন আহমেদ।

পরে প্রধান অতিথি প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী যথাক্রমে ঢাকার টিনু রহমান, ঢাকার মোঃ আরমান হোসাইন এবং নারায়ণগঞ্জের তন্ময় দাসের হাতে পুরস্কার তুলে দেন।

এ অনুষ্ঠানের আয়োজক খুলনা ফটোগ্রাফিক সোসাইটি। ২৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া এ প্রদর্শনী চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত এবং প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *