এডাব খুলনা জেলাকমিটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কারিতাস খুলনা’র সভাকক্ষে এসোসিয়েশন অব ডেভেরপমেন্ট ইন বাংলাদেশ (এডাব) খুলনা জেলা কমিটির বার্ষিক সাধারণ সভা চ্যাপ্টার কমিটির চেয়ারপারসন কাজী ওয়াহীদুজ্জামান’র সভাপতিত্বে অনুষ্ঠিতহয় গত ২ মে সকাল ১১ টায়।

সভায় স্বাগত বক্তৃতা করেনন বর্তমান জেলা কমিটির সদস্যসচিব শামীমা সুলতানা শীলু। তিনি এডাবের বিগত দিনের কার্যক্রম ও আয়-ব্যয়ের হিসাব তুলে ধরে বলেন, আমরা এডাবের ব্যানারে বিজয়দিবস, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস,আন্তর্জাতিক নারী দিবস, স্বাধীনতা দিবস এবং ফান্ডরাইজিং এন্ড অর্গানাইজেশন ডেভেলপমেন্ট প্রশক্ষণ, কনসেপ্টচুয়াল ক্লিয়ারিটি জেন্ডার এন্ড উইমেন লিডারশীপ ডেভেলপমেন্ট প্রশিক্ষণ সহ বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করেছি।

তিনি বলেন ডিসি অফিসের বিভিন্ন প্রোগ্রামে আমরা চাঁদাদিতে দিতে হয়রানির শিকার হচ্ছি। এটার প্রতিকার পেতে হলে আমাদের সদস্য সংস্থার নির্বাহী পরিচালকদের নিয়ে খুব তাড়াতাড়ি একটি মিটিং করে ব্যবস্থা নিতেহবে। এজন্য তিনি জেলা কার্যকরী কমিটির সদস্যদের সাথে মিটিং করে ব্যবস্থা গ্রহনকরার আশাবদ ব্যক্ত করেন। কমিটির ভাইস চেয়ারপারসন ফরিদা ইয়াসমীন বুলি ২০১৫-২০১৬ সালের প্রস্তাবিত বাজেট পড়ে শোনান।

সমাপনি বক্তব্যে সভাপতি কাজী ওয়াহিদুজ্জামান বলেন, দেশ ও জাতি গঠনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে এবং কমন ইন্টারেস্টে একই প্লাটফর্মে থেকে কাজ করা উচিত বলে মনে করেন। তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ ভাবে যে কোন কাজ করলে দেশীয় সংস্কৃতিকে সামনের দিকে নিয়ে যাওয়া সম্ভব।

তিনি আগামীতে কার্যক্রম পরিচালনার জন্য কমিটির সকল সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন পরিবর্তন-খুলনা, সিডিপি, এ্যাওসেড, মায়ের আঁচল, মুক্তি সেবাসংস্থা, উন্নয়ন, রূপান্তর, মৃৎশিল্প উন্নয়ন সংস্থা, পথিকৃৎ, সুশীলন সহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *