কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজে ব্যাংক কালেকশন বুথ উদ্বোধন

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজকে এতদাঞ্চলের নারী শিক্ষার অনন্য বিদ্যাপীঠ হিসেবে উল্লেখ করে বলেন, যে কোন প্রতিষ্ঠান সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আর্থিক লেন-দেনের শৃঙ্খলা ও স্বচ্ছতা বজায় রাখা অন্যতম একটি শর্ত।

সিটি মেয়র আজ মঙ্গলবার সকাল ১০টায় কলেজ ভবনে স্থাপিত ব্যাংক কালেকশন বুথের আনুষ্ঠানিক উদ্বোধনকালে এ কথা বলেন। তিনি ফিতা কেটে বুথটির উদ্বোধন ঘোষণা করেন। কলেজের শিক্ষার্থীদের আর্থিক লেন-দেনের সুবিধার্থে জনতা ব্যাংক-রূপসা শাখা বুথটি স্থাপন করেছে। বুথ স্থাপন করায় সিটি মেয়র ব্যাংক কর্তৃপক্ষকে স্বাগত জানান এবং আর্থিক লেন-দেনের বিষয়ে কোমলমতি শিক্ষার্থীদের আন্তরিকতার সাথে সহযোগিতা প্রদানের আহবান জানান।

সিটি মেয়র আরো বলেন, কলেজটির পরিধি বৃদ্ধির সাথে সমন্বয় রেখে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা কার্যক্রম উন্নত করতে হবে। তিনি বলেন, কলেজে কয়েকটি ডিসিপ্লিনে অনার্স কোর্স চালু রয়েছে এবং আগামীতে মাস্টার্স কোর্স চালুর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ জন্য অবকাঠামোগত উন্নয়ন করা হচ্ছে। সামগ্রিক বিষয়টি বিবেচনা করে বুথ স্থাপনের সিদ্ধান্ত নেয় হয় যা আজ উদ্বোধন করা হলো।

কলেজের অধ্যক্ষ হাসনা বানু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর মুহাঃ আমান উল্লাহ আমান, প্রধান নির্বাহী অফিসার মোঃ আব্দুল হান্নান বিশ্বাস, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট এরাদুল হক, জনতা ব্যাংক-খুলনা বিভাগীয় কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার এস এম হোসেন রেজা ও রূপসা শাখার ম্যানেজার আশীষ কুমার দত্ত। অনুষ্ঠানে কলেজ ও স্কুল শাখার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *