পেট্রোল বোমাসহ ৫ শিবির নেতা-কর্মী আটিক খুলনায়

 খুলনা আলীয়া মাদ্রাসার পুরাতন হোস্টেল থেকে ৪টি পেট্রোল বোমাসহ ৫ শিবির নেতাকর্মীকে আটক করেছে সদর থানার পুলিশ। ৭ ফেব্রুয়ারি শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

গ্রেফতারকৃতরা হ’ল- মোঃ আসাদুজ্জামান (২৪), ইসলামী ছাত্র শিবিরের আলীয়া মাদ্রাসা শাখা সভাপতি, আবু সালেহ, সাধারণ সম্পাদক, মো. আব্দুল ওয়াহেদ (২৩), অর্থ সম্পাদক এবং মো. ইসমাইল হোসেন (২৩), সাথী  ও আল মামুন, (২৩) কর্মী।

গোপন সংবাদের ভিত্তিতে খুলনা সদর থানার পুলিশ খুলনা আলীয়া মাদ্রাসার পুরাতন হোস্টেলের ২২০ এবং ২২২ নম্বর কক্ষে  অভিযান চালায়। এসময় বেশ কিছু জিহাদী বই এবং শিবিরের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুল জব্বার সাক্ষরিত চাঁদা আদায়ের বেশ কিছু বই উদ্ধার করা হয়। রোববার সকাল ১০টায় আটককৃতদের নিয়ে খুলনা সদর থানায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু সংবাদ সম্মেলনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে রোববার হরতাল-অবরোধে নাশকতার লক্ষ্যে আলীয়া মাদ্রাসায় শিবির কর্মীরা পেট্রোল বোমা মজুদ করেছে মাদ্রাসার পুরাতন হোস্টেলের ২২০ এবং ২২২ নম্বর কক্ষে। পরে খুলনা সদর থানার পুলিশ অভিযান চালিয়ে শিবিরের ৫ নেতাকর্মী ও ৪টি পেট্রোল বোমা, জেহাদী বই, চাঁদা আদায়ের বইসহ বিভিন্ন কাগজপত্র উদ্ধার করে। অভিযান চলাকালে আরও কয়েকজন শিবিরের নেতাকর্মী পালিয়ে যায়। এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ অফিসার।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *