এমপি পুত্র ও তাদের গুন্ডা বাহিনীর জবরদখলের শিকার আওয়ামী লীগ নেতা বাড়ী ছাড়া

গুন্ডা বাহিনীর হাত থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে আজ খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ গোলদার ও তার পরিবার।

খুলনা-৬ আসনের (কয়রা-পাইকগাছা) সংসদ সদস্য এ্যাড. শেখ নুরুল হকের ছেলে মনিরুল ইসলাম ও তাদের গুন্ডা বাহিনীর ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ গোলদার ও তার পরিবার। তার পৈত্রিক সম্পত্তির বসতবাড়ী জবরদখলের চেষ্টায় গত সোমবার বাড়ী-ঘর ভাঙচুর ও লুটপাট করেছে মনিরুল ও তার বাহিনী। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন অভিযোগ করেন পাইকগাছা পৌরসভার ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ গোলদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার দাদী ১৯৪৬ সালে ৪২০নং পাট্টা দলিলমূলে দশমিক ৩৩ শতক ও তার পিতার ১৯৪৮ সালে ৪১১১নং কোবলা দলিলমূলে কেনা দশমিক ৩৩ শতক সহ মোট দশমিক ৬৬ শতক জমি (যার এসএ খতিয়ান নং-৫৬) পৈত্রিক সূত্রে পান তিনি। পরে ৫২৮৫নং কোবলা দলিলে ৬ দশমিক ৬০ শতক জমি কিনে মোট ৭২ দশমিক ৬০ শতকের মধ্যে কিছু জমির বিক্রির পর ১৯ দশমিক ৭৫ শতক সম্পত্তির বসতবাড়ীতে দীর্ঘ ৭০ বছর পরিবার-পরিজন নিয়ে বসবাস করছেন তিনি। যার সর্বশেষ ভূমি জরিপের ১৯৪নং ডিপি খতিয়ান আব্দুল আজিজ গোলদারের নামেই। কিন্তু বাড়ীর পাশের ১/১নং খাস খতিয়ানের ‘খ’ তপশীলভুক্ত কিছু জমির পাওয়ার অব এ্যার্টানি নিয়ে বেআইনীভাবে তার বসতবাড়ীটি জবরদখলের চেষ্টা করছেন এমপি পুত্র।

তিনি আরো বলেন, গত ৩ জানুয়ারি পাইকগাছা দেওয়ানী আদালতে এঘটনায় মামলা দায়ের করেন তিনি। এতে আরো ক্ষিপ্ত হয়ে পরদিন গত সোমবার দুপুর দেড়টার দিকে এমপি শেখ নুরুল হকের নির্দেশে তার গুন্ডা বাহিনী বসত ঘরের আংশিক, রান্না ঘর, গোয়াল ঘর ও মুরগি পালনের ঘরগুলো ভেঙে ব্যাপক লুটপাট করেছে। লক্ষাধিক টাকার ক্ষতি ও মারপিট করেছে তার স্ত্রী ও পুত্রবধুকে। এমপি’র গুন্ডা বাহিনী আওয়ামী লীগ নেতা আজিজ ও তার ছেলেদের হত্যার হুমকি দিচ্ছে। ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করাসহ যেকোন সময়ে তাকে ও তার ছেলেদের হত্যার আশঙ্কা করছেন তিনি। খুলনা-৬ আসনের সংসদ সদস্য এ্যাড. শেখ নূরুল হক, তার ছেলে শেখ মনিরুল ইসলাম ও তাদের গুন্ডা বাহিনীর হাত থেকে রেহাই পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ গোলদার।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *