খুলনার ডুমুরিয়ার বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

সুশিক্ষিত জাতি এবং দক্ষ মানবসম্পদ ছাড়া উন্নত জাতিতে পরিণত হওয়া সম্ভব নয়। এজন্য বর্তমান সরকার শিক্ষাকে গুরুত্ব দিয়ে বিভিন্ন বিদ্যালয়ের অবকাঠামো নির্মান করে যাচ্ছে বললেন, মতস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

 প্রতিমন্ত্রী আজ বিকেলে খুলনা ডুমুরিয়ার উলা মৈখালী মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

 তিনি বলেন, শিক্ষায় বাংলাদেশ দিন দিন এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে  মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানকেও শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিয়েছে এবং অনুদান প্রদান করে যাচ্ছে। প্রতিটি ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে এবং বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হতে যাচ্ছে। ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত মধ্যম আয়ের দেশে পরিণত হবে। পদ্মা সেতু, রেল লাইন এবং খানজাহান আলী বিমান বন্দর নির্মিত হলে এ আঞ্চলের অর্থনীতির চাকা আরো গতিশীল হবে। প্রতিমন্ত্রী দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

 বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সুভাষ চন্দ্র দে’র সভাপতিত্বে আন্যান্যর মধ্যে বক্তৃতা করেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামছু দ্দৌজা। ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায়  ৪৭ লাখ টাকা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *