মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্‌যাপন উপলক্ষ্যে কেসিসি’র কর্মসূচী

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৬ উদ্যাপন উপলক্ষ্যে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে দিবসের প্রথম প্রহর ১২ টা ১ মিনিটে শহীদ হাদিস পার্কস্থ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ। কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে ভারপ্রাপ্ত মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ শহীদ মিনারে পুস্পস্তাবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। সূর্যোদয়ের সাথে সাথে নগর ভবন, কেসিসি’র খালিশপুর শাখা অফিস, পাবলিক হল সহ সকল ওয়ার্ড অফিস ও কেসিসি পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে।

এছাড়া সকাল ৯টায় নগর ভবনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্লে থেকে নার্সারী ‘ক’ বিভাগ, ১ম ও ২য় শ্রেণী ‘খ’ বিভাগ এবং তৃতীয় থেকে ৫ম শ্রেণীর শিক্ষার্থীরা ‘গ’ বিভাগ হিসেবে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *