খুবির অফিসার কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির নবনির্বাচিত সদস্যবৃন্দের উপাচার্য’র সাথে সাক্ষাত

খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার কল্যাণ পরিষদের নবনির্বাচিত নির্বাহী কমিটির সদস্যবৃন্দ আজ উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সাথে তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে কমিটির পক্ষ থেকে উপাচার্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উপাচার্য নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন খুলনা বিশ্ববিদ্যালয়কে কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে আমরা নানামুখি পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কোয়ালিটি সম্পন্ন বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে হলে কর্মকর্তা-কর্মচারিদেরও কাঙ্খিত দক্ষতা অর্জন করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমের গতি ত্বরান্বিত করতে তিনি অফিসারদেরকে সততা, নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে কাজ করার আহবান জানান। এসময় খুবির অফিসার কল্যাণ পরিষদের নবনির্বাচিত সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে উপাচার্যকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে অফিসার কল্যাণ পরিষদ তাদের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবে। এ সময় নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মোঃ তারিকুজ্জামান (লিপন) ও জি. এম. আনিসুর রহমান। যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান খান (মুকুল)। দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন। অর্থ সম্পাদক মোঃ আব্দুর রহমান। ক্রীড়া, সংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, নির্বাহী সদস্য যথাক্রমে মিয়া মুহাম্মাদ সালাউদ্দীন (সুকর্ন), ডাঃ শেখ সাঈদ আফতাব, মোঃ রফিকুল ইসলাম (বাবু), শেখ আফসার উদ্দীন, মোঃ মেহেদী হাসান ও সঞ্জয় সাহা এ সময় উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *