খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা ১৬ জুলাই জেলা প্রশাসান সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান।

সভায় চলতি মাসে অনুষ্ঠিতব্য ডিসি সম্মেলনে উপস্থাপনযোগ্য বিভিন্ন প্রস্তাবনা নিয়ে আলোচনা করা হয়।সভায় প্রত্নতত্ত্ব অধিদপ্তর খুলনার পক্ষ থেকে বিজ্ঞানী স্যার পি.সি রায়ের বাড়ি সংস্কার এবং কবি কৃষ্ণ চন্দ্র মজুমদারের জন্মভূমি সংরক্ষণের প্রস্তাব উপস্থাপন করেন। এছাড়া সভায় পুলিশ বিভাগের পক্ষ থেকে মাদকদ্রব্য সনাক্ত করার জন্য আধুনিক ল্যাব স্থাপন, জনস্বান্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষ থেকে জনবল সংকট দুরীকরণ, শিশু একাডেমির পক্ষ থেকে অডিটোরিয়াম নির্মাণ, জেলা শিক্ষা অফিসের পক্ষ থেকে স্কুলগুলোর প্রধান শিক্ষক ও অফিস সহকারী নিয়োগের ক্ষমতা পরিচালনা কমিটির পরিবর্তে মন্ত্রণালয়ের হাতে ন্যাস্ত করা, পল্লী বিদ্যুৎ সিমিতির পক্ষ থেকে সোলার পাওয়ার প্রজেক্ট গ্রহণ, ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে ইমাম-মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট গঠন, জেলা তথ্য অফিসের পক্ষ থেকে উপজেলা পর্যায়ে তথ্য অফিস সম্পসারণ এবং খাদ্য অফিসের পক্ষ থেকে খুলনায় উন্নত ও আধুনিক খাদ্য গুদাম নির্মাণের প্রস্তাব করা হয়।

সভায় জেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে জানানো হয় আগামী ২৫ জুলাই থেকে ভোটার তালিকা হালনাগাদের কার্যক্রম শুরু হবে। ২০০০ সালের ১লা জানুয়ারি বা তার পূর্বে জন্মগ্রহণ করা সকল বাংলাদেশী নাগরিক ভোটার তালিকায় অন্তর্ভূক্ত হতে পারবেন।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান, সিভিল সার্জন, অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির অন্যান্য সদস্যগণ অংশগ্রহণ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *