প্রফেসর ফায়েক উজ্জামান খুলনা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় মেয়াদে ভাইস-চ্যান্সেলর নিযুক্ত

খুলনা বিশ্ববিদ্যালয় আইন ১৯৯০ এর ১১(১)ধারা অনুযায়ী রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এ বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর হিসেবে প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানকে দ্বিতীয় মেয়াদে ভাইস-চ্যান্সেলর নিযুক্ত করেছেন। আজ ২৬ জানুয়ারি শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

আজ শিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব বিশ্ববিদ্যালয় (স. বি. ১) আবদুস সাত্তার মিয়া স্বাক্ষরিত ঐ প্রজ্ঞাপনে (নং-শিম/শাঃ ১৮/৮ খুঃবিঃ-১/৯৭ (অংশ-১)/৩৬) খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর হিসেবে তাঁর নিয়োগের মেয়াদ ৪ (চার)বছর হবে বলে উল্লেখ করা হয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে তিনিই  প্রথম দ্বিতীয় মেয়াদে ভাইস-চ্যান্সেলর নিযুক্ত হলেন।

এর আগে প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান ২০১৩ সালের ১০ জানুয়ারি থেকে ২০১৭ সালের ৯ জানুয়ারি পর্যন্ত সাফল্যের সাথে ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব সম্পন্ন করেন। এরও আগে তিনি ২০১০ সালের ২৮ নভেম্বর  থেকে তিন বছরেরও অধিককাল খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর এবং ভাইস-চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পালন করেন। তিনি দ্বিতীয় মেয়াদে খুলনা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর হিসেবে আগামী ৩০ জানুয়ারি দায়িত্বভার গ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *