আমার প্রথম কাজ মাদক-ভূমিদস্যু-চাঁদাবাজ নির্মূল, আজ খুলনা প্রেসক্লাবে এমপি সেখ জুয়েল

খুলনা-২ আসনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত মহাজোট’র নৌকার প্রার্থী শেখ সালাউদ্দিন জুয়েল। শেখ সালাহউদ্দিন জুয়েল এক লাখ ১২ হাজার ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ঐক্যফ্রন্ট মনোনিত বিএনপির  প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু পেয়েছেন ২৭ হাজার ৩৭৯ ভোট।

খুলনার সকল কেন্দ্রে সান্তিপুর্ণ ভোট হয়েছে, কোথাও কোনো আনাকাঙ্খিত ঘটনার খবর পাওয়া যায় নি। খুলনা জেলার ৬টি আসনের সবকয়টিতে আওয়ামী লীগ প্রার্থীসহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ আসনের মধ্যে ২৮৮ আসন পেয়ে বিশাল জয় পেয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। এরমধ্যে আওয়ামী লীগ একক ভাবে জিতেছে ২৫৭টি আসনে। বিপুল ভোটে এই রেকর্ড জয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে ক্ষমতাসীন জোটটি।

এদিকে খুলনা-২ আসনের সদ্য বিজয়ী সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল আজ সকালে খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের এক অনুষ্ঠানে যোগ দেন। তিনি তাকে ভোট দিয়ে বিজয়ী করায় খুলনাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন,“ সংসদ সদস্য হিসেবে আমার প্রথম কাজ হবে খুলনাকে মাদক, ভূমিদস্যু ও চাঁদাবাজ মুক্তকরা।” তিনি বলেন, “ খুলনাবাসী আমাকে যে দায়িত্ব আর্পণ করেছেন আমি তাদের সাথে নিয়ে আগামী দিনে সেই দায়িত্ব পালন করতে চাই।”

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *