খুবিতে আইসিটি বিভাগের আয়োজনে স্মার্ট কর্মসংস্থান মেলা আগামীকাল

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় স্মার্ট কর্মসংস্থান মেলা-২০২৩ উদযাপন করা হচ্ছে।

সে কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল ২৭ নভেম্বর সোমবার সকাল ১০টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে দিনব্যাপী আয়োজন করা হয়েছে ‘স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩’।

স্মার্ট কর্মসংস্থান মেলা ছাড়াও এ আয়োজনে রয়েছে দক্ষতা উন্নয়ন, উদ্ভাবন এবং তথ্যপ্রযুক্তির বিভিন্ন বিষয় নিয়ে সেমিনার এবং আলোচনা।
প্রধান অতিথি হিসেবে এ মেলার উদ্বোধন করবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। বিশেষ অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখবেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন। সভাপতিত্ব করবেন লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের প্রকল্প পরিচালক (উপসচিব) মো. হুমায়ুন কবীর।
স্মার্ট কর্মসংস্থান মেলায় দেশের প্রথম সারির ২০টির অধিক আইসিটি কোম্পানি অংশগ্রহণ করবে। এ মেলায় খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ এ অঞ্চলের বিভিন্ন উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী তথা আগ্রহী চাকুরিপ্রার্থীগণ পছন্দমত চাকুরি নিতে আবেদন করতে পারবে এবং কোম্পানিগুলো তাৎক্ষণিক সাক্ষাৎকার নেওয়ার মাধ্যমে কর্মী বাছাই ও নিয়োগ দিতে পারবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *