অবৈধ যানবাহন বন্ধে জেলা প্রশাসনের অভিযান পরিচালনা এবং ভেজাল চিংড়ি আটক

খুলনা জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ ফিটনেসবিহীন মটরযান, লাইসেন্সবিহীন ড্রাইভার, জাতীয় ও আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী ইজিবাইক, নসিমন-করিমন, ভটভটি বন্ধ করার লক্ষ্যে আজ দিনব্যাপী খুলনার বিভিন্ন স্থানে খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট রূপসা উপজেলার কুদির বটতলায় ১৮টি বিভিন্ন শ্রেণীর যানবাহনকে সর্বমোট ২৩ হাজার একশ টাকা জরিমানা করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা সুলতানার নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট খুলনার জিরো পয়েন্ট এলাকায় ১৩টি বিভিন্ন শ্রেণীর যানবাহনকে সর্বমোট ১৪ হাজার পাঁচশ’ টাকা জরিমানা করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা পালের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট নগরীর নতুন রাস্তার মোড় এলাকায় ১০টি বিভিন্ন শ্রেণির যানবাহনকে সর্বমোট ১৭ হাজার টাকা জরিমানা করে।

সকাল দশটা থেকে অবৈধ যানবাহনের বিরুদ্ধে এ অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে খুলনা মেট্রোপলিটন ও জেলা পুলিশ এবং খুলনা বিজিবি সদস্যরা।

অপরদিকে, আজ সকালে জেলা প্রশাসন ও কোস্টগার্ডের যৌথ অভিযানে রূপসা ব্রীজের টোলপ্লাজায় তিনশ কেজি চিংড়ি মাছ অপদ্রব্য পুশ করা অবস্থায় আটক করা হয়। এসময় পিকআপ চালক মোঃ সুমন গাজীকে আটক করে ৫০ হাজার টাকা অর্থদন্ড এবং সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আটককৃত প্রায় তিন লাখ টাকা মূল্যের তিনশ কেজি চিংড়ি মাছ পুড়িয়ে নদীতে ফেলে দেয়া হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ অভিযানে নেতৃত্ব দেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *