উদ্বোধন হ’ল খুলনা সিটি কর্পোরেশন আয়োজিত জোড়াগেট কোরবাণীর পশুর হাট

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হ’ল খুলনা সিটি কর্পোরেশন আয়োজিত জোড়াগেট কোরবাণীর পশুর হাট। আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় ভারপ্রাপ্ত মেয়র মোঃ আনিসুর রহমান বিশ্বাস নগরীর জোড়াগেট এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আয়োজিত এ হাটের উদ্বোধন করেন।

প্রতি বছরের ন্যায় এবারও হাটে ক্রেতা-বিক্রেতাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তা ও সুব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ, পুলিশ ও র‌্যাবের সমন্বয়ে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নিশ্চয়তা, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট সনাক্তকরণ, বিক্রেতা ও ক্রেতাদের টাকা জমা রাখার সুব্যবস্থা, হাটে আগতদের চিকিৎসা ব্যবস্থা সহ সার্বক্ষণিক পশু স্বাস্থ্য চিকিৎসার ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার হোটেলের সু-ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি ও টয়লেটের সু-ব্যবস্থা, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায় ইত্যাদি আধুনিক সকল ব্যবস্থা রাখা হয়েছে।

কেসিসি’র কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বাজার স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর মোঃ হাফিজুর রহমান মনি ও প্রধান নির্বাহী অফিসার মোঃ আব্দুল হান্নান বিশ্বাস। উদ্বোধনী অনুষ্ঠানে কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *