কেসিসি মেয়রের বিভিন্ন প্রকল্প পরিদর্শন

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরম্নজ্জামান বলেছেন, ‘গুণগত মান বজায় রেখে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য এ্যাসফল্ট প্লান্টের গুরুত্ব অপরিসীম। এ গুরুত্ব অনুধাবন করে কেসিসি’র উদ্যোগে আরো একটি আধুনিক এ্যাসফল্ট প্লান্ট নির্মাণ করা হচ্ছে। তিনি বলেন সীমিত সম্পদের সদ্ব্যবহার করে আমরা পরিকল্পিতভাবে খুলনাকে সুন্দর নগর হিসেবে গড়ে তুলতে চাই।’

সিটি মেয়র আজ বৃহস্পতিবার নগরীর বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজ এবং নগরীর রাস্তা, ড্রেন, বর্জ্য ব্যবস্থাপনা ও পানি নিস্কাশন ব্যবস্থা পরিদর্শনকালে এলাকাবাসীর সাথে মতবিনিময়ে এ কথা বলেন। তিনি নগরীর গল্লামারীতে নির্মাণাধীন লিনিয়ার পার্ক, বিল পাবলায় নির্মাণাধীন এ্যাসফল্ট প্লান্ট, মুজগুন্নী এ্যাসফল্ট প্লান্ট সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে কেসিসি’র কাউন্সিলর শেখ জাহিদুল ইসলাম, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, আর্কিটেক্ট রেজবিনা খানম, সহকারী প্রকৌশলী মোহাম্মদ হোসেন, আজমল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সন্ধ্যা সাড়ে ৬ টায় কেসিসি পরিচালিত সিটি গার্লস স্কুল ব্যবস্থাপনা কমিটির সভা কমিটির সভাপতি সিটি মেয়র মোহাম্মদ মনিরম্নজ্জামান’র সভাপতিত্বে স্কুলের লাইব্রেরী কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় শিক্ষার্থীদের সুষ্ঠুভাবে পাঠদানের লক্ষ্যে স্কুলের অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়ন বিষয়ে বিসস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে স্কুল ব্যবস্থাপনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য কেসিসি’র কাউন্সিলর শেখ মোঃ গাউসুল আযম, প্রধান নির্বাহী অফিসার মোঃ আব্দুল হান্নান বিশ্বাস, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও কেসিসি’র নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, অভিভাবক সদস্য মল্লিক আবিদ হোসেন কবির, আরুজুল ইসলাম আরজু, কেসিসি’র শিক্ষা অফিসার এম এ মাজেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *