খাদ্য অধিকার আইন প্রণয়নের দাবিতে মানববন্ধন

বাংলাদেশে খাদ্য অধিকার আইন প্রণয়নের দাবিতে সর্বস্তরের মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণে আজ খুলনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। খাদ্য অধিকার প্রচারাভিযান, খুলনা জেলা কমিটির আয়োজনে কেএমপি সদর দপ্তরের সামনে সকাল ১১ টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে খুলনার বিভিন্ন বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মী, নাগরিক সমাজের প্রতিনিধি, সংবাদকর্মী ও তৃণমূল পর্যায়ের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন। ১৬ অক্টোবর বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে এই মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বনফুল এর নির্বাহী পরিচালক বেগম জাকিয়া আক্তার হোসেন, ব্লাস্ট’র সমন্বয়কারী এ্যাড. অশোক কুমার সাহা, পরিবর্তন-খুলনার প্রশাসনিক কর্মকর্তা মেহেদী হাসান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে খাদ্য অধিকার আইন প্রণয়নের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। এছাড়া, খাদ্যপণ্যের মূল্য অতি দরিদ্রসহ সাধারন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখা ও দেশব্যাপী ভেজাল ও রাসায়নিক বিষমুক্ত নিরাপদ এবং পুষ্টিকর খাদ্য নিশ্চিত করার জন্য সরকারের নিকট দাবি জানান। পরে সংগঠনের পক্ষথেকে প্রধানমন্ত্রী বরাবর খাদ্য আইন প্রণয়নের দাবি সম্বলিত একটি স্মারকলিপি খুলনার জেলা প্রশাসকের নিকট পেশ করা হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *