খুলনা পূর্ব বানিয়াখামার জনকল্যাণ বহুমূখী সমবায় সমিতি’র ৭ম বার্ষিক সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটি নির্বাচন ২০১৪ অনুষ্ঠিত।

আজ শুক্রবার সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত খুলনা শহরস্থ হোটেল ক্যাসল সালামে পূর্ব বানিয়াখামার জনকল্যাণ বহুমূখী সমবায় সমিতি লিঃ’র ৭ম বার্ষিক সাধারণ সভা ২০১৩-২০১৪ ও ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন ২০১৪ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপ-নিবন্ধক, জেলা সমবায় অফিসার নুরুজ্জামান, খুলনা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির ব্যবস্থাপক  এস.এম সেলিম। শুভেচ্ছা বক্তব্য ও কুরআন তেলয়াত করেন সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য খন্দকার মোজাহারুল হক।

প্রধান অতিথিকে ফুলদিয়ে বরণকরেন সমিতির সদস্য মাজেদা খাতুন, ক্রেস্ট প্রদান করেন সমিতির সম্পাদক এম. নাজমুল আজম ডেভিড এবং উপহার তুলে দেন সদস্য আশ্রাফুল আলম বাদল।

সমিতির বর্তমান সভাপতি মোস্তাফিজুর রহমান সমিতির ক্রান্তিকালে সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক, সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক ওয়ার্ড কাউন্সিলর জেড.এ মাহমুদ ডন ও বাংলাদেশ আওয়ামিলীগের খুলনা সদর থানা সভাপতি এড. সাইফুল ইসলাম এর সার্বিক সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সমিতির বর্তমান সহঃসম্পাদক এস.এম রফিউদ্দিন আহমেদ ৬ষ্ঠ বার্ষিক সাধারণ ষভার কার্যবিবরণী পাঠ করেন। সমিতির বর্তমান সম্পাদক এম. নাজমুল আজম ডেভিড বার্ষিক প্রতিবেদন ২০১৩-২০১৪ উপস্থাপন করেন। অনুষ্ঠানে সমিতির বর্তমান কোষাধ্যক্ষ নাজমুল হুদা মুক্ত বার্ষিক আর্থিক প্রতিবেদন ২০১৩-২০১৪ পেশ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি নুরম্নজ্জামান সমিতির ভূয়সী প্রশংসা ও সার্বিক সাফল্য কামনা করেন। তিনি বর্জ্য অপসরন প্রকল্পের মাধ্যমে পরিচ্ছন্নতা নিশ্চিত করণ, ড্রেনেজ প্রকল্পের মাধ্যমে জলাবদ্ধতা নিরষন, স্বাস্থ্য সেবা প্রান প্রকল্প, বিনোদন প্রকল্পের মাধ্যমে সামাজিক অবক্ষয় প্রতিরোধ ও নৈশ প্রহরী প্রকল্পের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করতে সমিতিকে উদ্যোগ গ্রহণের পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে নির্বাচনী ব্যলট পেপার সরবরাহ ও ভোট গ্রহণ কার্যক্রম সম্পাদনে সহায়তা করেন নির্বাচন কমিটির সভাপতি এস.এম আনিছুর রহমান, মোঃ আব্দুল মতিন, মোঃ রফিকুজ্জামান লাভলু, পলিং অফিসার মোঃ হাফিজুর রহমান, শশাংক শেখর রায়, মোঃ রাশিদুল আলম ও নিহার রঞ্জন নন্দী।

নির্বাচনে মোট ৭২ জন ভোটারের মধ্যে ৬৮ জন ভোটার ভোট প্রদান করেন। নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সহ-সম্পাদক ও কার্যনির্বাহী পরিষদে ৭ জন সদস্যের পদে সর্বমোট ১০টি পদের জন্য ভোট গ্রহন করা হয়। নির্বাচনে সর্বমোট প্রার্থী ছিলেন ১৮ জন।

ফলাফল ঘোষণাঃ

সভাপতি পদে প্রার্থী ছিলেন ২ জন। মোস্তাফিজুর রহমান নবাব ২৫ ভোট ও রফিউদ্দিন আহমেদ ৪৩ ভোট পেয়েছেন, রফিউদ্দিন আহমেদ ৪৩ ভোট পেয়ে ১৮ ভোটের ব্যবধানে সভাপতি নির্বাচিত হন।

সহ-সভাপতি পদে প্রার্থী ছিলেন ২ জন। সরোয়ার শেখ ৩৩ ভোট ও শাহ আলম মৃধা ৩৫ ভোট পেয়েছেন, শাহ আলম মৃধা ৩৫ ভোট পেয়ে ২ ভোটের ব্যবধানে সহ-সভাপতি নির্বাচিত হন।

সম্পাদক পদে জনাব এম.নাজমুল আজম ডেভিড প্রতিদ্বন্দি না থাকায় সম্পাদক পদে বহাল আছেন।

সহ-সম্পাদক পদে প্রার্থী ছিলেন ২ জন।  আদিলুজ্জামান ৩৯ ভোট ও হেলালুর রহমান ২৯ ভোট পেয়েছেন, আদিলুজ্জামান ৩৯ ভোট পেয়ে ১০ ভোটের ব্যবধানে সহ-সম্পাদক নির্বাচিত হন।

কোষাধ্যক্ষ পদে নাজমুল হুদা মুক্ত প্রতিদ্বন্দি না থাকায় কোষাধ্যক্ষ পদে বহাল আছেন।

এছাড়া সদস্য পদে গাভী মার্কায় অলিয়ার রহমান ৫৯ ভোট, সিলিং ফ্যান মার্কায় আব্দুল হাই তালুকদার ৫৬ ভোট, মাছ মার্কায় মোঃ আব্দুর রব ৪৮ ভোট, তালাচাবি মার্কায় জেড.এ মাহমুদ ডন ৪১ ভোট. কুড়াল মার্কায় শওকত আলী শেখ ৩৮ ভোট, জগ মার্কায় মোঃ ইদ্রিস আলী ৩৪ ভোট এবং আম মার্কায় মোঃ আলতাফ হোসেন ৩২ ভোট পেয়ে জয় লাভ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *