খুলনা মহানগরীতে জলাশয় সংরক্ষণ রাস্তা-ড্রেন নির্মাণ ও বস্তি এলাকায় ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট নির্মানের প্রস্তাব

খুলনা মহানগরী এলাকায় পুকুর, জলাশয় সংরক্ষণ, রাস্তা-ড্রেন নির্মাণ, বস্তি এলাকায় ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট ও সোলার বাতি স্থাপনকল্পে প্রকল্প গ্রহণের উদ্দেশ্যে আজ শনিবার বিকেলে নগর ভবনের সভাকক্ষে জার্মান ডেভেলপমেন্ট কর্পোরেশনের (কেএফডব্লিউ) সাথে খুলনা সিটি কর্পোরেশনের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান।

সভায় কেএফডব্লিউ’র সফররত কর্মকর্তাগণ জানান, তারা খুলনা সিটি কর্পোরেশনের উন্নয়ন সহযোগী হিসেবে সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট, ওয়েস্ট ওয়াটার ট্রিটমেন্ট, দারিদ্র বিমোচন, বিউটিফিকেশন সহ বিভিন্ন প্রকল্পে অর্থায়নে আগ্রহী।

সভায় সভাপতির বক্তৃতায় সিটি মেয়র বলেন, নগরবাসীর চাহিদার আলোকে কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে খুলনাকে সমৃদ্ধ ও সুন্দর নগরীতে পরিণত করার জন্য চেষ্টা করছি। কেএফডব্লিউ কেসিসি’র অন্যতম উন্নয়ন সহযোগী। তারা বিভিন্ন প্রকল্পে সহযোগিতা দানের মাধ্যমে আমাদের কর্মসূচী বাস্তবায়নে সহযোগিতা করছে। তিনি খুলনাবাসীর পক্ষ থেকে কেএফডব্লিউ প্রতিনিধিগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং প্রকল্প সহায়তার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় অন্যান্যের মধ্যে কেএফডব্লিউ’র প্রজেক্ট ম্যানেজার জোহান্স এসকরল, সিভিল ইঞ্জিনিয়ার পিটার রনি, কেসিসি’র প্রধান নির্বাহী অফিসার মোঃ আব্দুল হান্নান বিশ্বাস, সচিব এম ইদ্রিস সিদ্দিকী, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের ডেপুটি প্রজেক্ট ডাইরেক্টর গোপাল কৃষ্ণ দেবনাথ, নির্বাহী প্রকৌশলী মোঃ ছয়ফুদ্দিন, কেসিসি’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট এরাদুল হক, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, মশিউজ্জামান খান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *