পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় হামলার প্রতিবাদে আজ খুলনা প্রেস ক্লাবে পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের উদ্যগে এক প্রতিবাদি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক গাজী মোহাম্মদ আলী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৬ অক্টোবর উপজেলা কার্যনির্বাহী কমিটির সভা চলাকালে কমিটির সদস্য ও বর্তমান এমপি এ্যাডঃ শেখ মোঃ নুরুল হক ও কমিটির সদস্য তার জ্যেষ্ঠ পুত্র শেখ মোঃ মনিরুল ইসলাম প্রায় শতাধিক অরাজনৈতিক লোক নিয়ে সভাকক্ষে ঢুকে পড়েন, এবং এক পর্যায়ে নুরুল হক তর্ক বিতর্ক শুরু করেন এবং কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলী ও সদস্য রশিদুজ্জামান মোড়ল কে গালাগালী ও লাঞ্ছিত করেন। পরে একটি কাগজে জোরপূর্বক আহ্বায়ক কে স্বাক্ষর করেতে বাধ্য করেন এবং উপস্থিত কমিটির সদস্যদের উপর হামলা করেন। হামলায় হরিঢালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ বাচ্চু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, রেজাউর শেখ, মিজানুর রহমান, হেমশচন্দ্র ও মাহাবুবুর রহমান গুরুতর আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, এ ঘটনার পর নুরুর হক নিজের দোষ চাপা দিতে উল্টো উপজেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক গাজী মোহাম্মদ আলী সহ ৭৩ জনের নাম উল্লেখ করে এবং আরও অজ্ঞাত ৫০/৬০ জনের বিরুদ্ধে পাইকগাছা উপজেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেছেন।

তিনি বলেন, নুরুল হক তার কর্মকান্ডের মাধ্যমে জেলা আওয়ামী লীগ’র সিদ্ধান্ত অবমাননা ও দলকে অপমানিত করেছেন। তার এই অসাংগঠনিক কর্মকান্ডের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির কাছে জোর দাবি উত্থাপিত হ’ল।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *