বিটিভি’র সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দু’দিনব্যাপী বিভাগীয় প্রতিযোগিতার উদ্বোধন

বাংলাদেশ টেলিভিশনের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভাগীয় পর্যায়ের মেধাবী শিল্পী বাছাই প্রতিযোগিতা আজ সকালে খুলনা পিটিআইতে শুরু হয়। এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ আবদুস সামাদ।

প্রধান বলেন, বাংলাদেশ টেলিভিশন জনগণের আস্থার জায়গা, ইলেকট্রনিক মিডিয়ায় আমাদের সাংস্কৃতিক বিকাশের সূতিকাগার। সাহিত্যের মাত্রায় সাংস্কৃতিক বিচারে সূচনালগ্ন থেকে আজ অবধি মানসম্মত অনুষ্ঠান তৈরিতে বিটিভি অনুসরণীয় দৃষ্টান্ত তুলে ধরেছে। এই ধারাবাহিকতা বজায় রাখতে বর্তমান প্রজন্মের প্রতিযোগীদের উজ্জীবিত করার লক্ষ্যে এ প্রতিযোগিতার আয়োজন। বিটিভি’র ঐতিহ্যকে ধারণ করে জাতীয়তাবোধকে হৃদয়ে লালন করে আমাদের সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বাহার উদ্দিন বলেন, তৃণমূল পর্যায় থেকে বিভিন্ন প্রতিযোগিতায় উত্তীর্ণ হয়ে যারা বিভাগীয় পর্যায়ে চূড়ান্তভাবে মনোনীত হবে তারাই জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেবে এবং তারাই হবে ভবিষ্যতে বাংলাদেশ টেলিভিশনের শিল্পী। পরবর্তীতে বিটিভি’র অনুষ্ঠানে অংশ নিতে তাদের আর প্রতিযোগিতায় অবতীর্ণ হতে হবে না। এসব প্রতিযোগীদের বিটিভি নিজস্ব উদ্যোগে ওয়ার্কশপ আয়োজনের মাধ্যমে আরও দক্ষ হয়ে উঠতে প্রয়োজনীয় নির্দেশনা দেবে।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) অশোক কুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিটিভি’র উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) বাহার উদ্দিন খেলন। অন্যান্যর মধ্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোহাম্মদ ফারুক হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপংকর বিশ্বাস উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বিটিভি’র খুলনা প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *