মৎস্য প্রতিমন্ত্রীর জাতীয় শোক দিবস পালন

মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, বঙ্গবন্ধু সমগ্র জাতির নেতা। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে এগিয়ে নিতে এবং শোককে শক্তিতে রূপান্তর করে তাঁর আদর্শ বাস্তবায়নে সবাইকে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী আজ সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে ডুমুরিয়া শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফসার সামছুদ্দোযা। অন্যান্যর মধ্যে বক্তৃতা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক প্রমূখ।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন দূরদৃষ্টিসম্পন্ন একজন মানুষ। তৃণমূলে ছিল তাঁর শেকড়। তাঁরই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ বিশ্বের দরবারে আজ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

এর আগে সকাল সাড়ে আটটায় উপজেলা চত্ত্বর থেকে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ’র নেতৃত্বে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক র‌্যালি বের হয়। র‌্যালিতে উপজেলা পর্যায়ের জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী, বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধি, শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

সকাল সাতটায় প্রতিমন্ত্রী ডুমুরিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করেন।

বেলা দুইটায় তিনি ফুলতলায় জাতীয় শোক দিবস উপলক্ষে ফুলতলা উপজেলা দলীয় কার্যালয়ে আলোচনা সভায় যোগদান ও কাঙ্গালী ভোজে খাদ্য বিতরণ করেন এবং সন্ধ্যা সাতটায় জাতীয় শোক দিবস উপলক্ষে ডুমুরিয়াস্থ বানরগাতি মন্দিরে আলোচনা সভা ও প্রার্থনায় যোগদান করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *