খুলনায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের জমি দখলের মহোৎসব চলছে

খুলনা মহানগরীর গল্লামারী জিরোপয়েন্ট এলাকায় সড়ক ও জনপথ’র জমি দখলের চলছে মহোৎসব। আর অবৈধ দখলদারদের সাথে খুলনা সড়ক ও জনপথ বিভাগের কিছু কর্মচারীও জড়িত, যাদের যোগসাজসে এই দখলবাজি সম্পন্ন হচ্ছে, অভিযোগ এলাকাবাসির।

খুলনা মহানগরীর গল্লামারী ব্রীজ এলাকা থেকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের দুই পাশেই সমান্তরাল ভাবে শতাধীক ফুট জমি সড়ক ও জনপথ বিভাগের নিজস্ব জমি। এ সকল জমি থেকে মাটি কেটে রাস্তা করায় জমিগুলি খালের আকারে অবস্থিত। খুলনা গল্লামারী জিরোপয়েন্ট এলাকায় ভূমিদস্যুরা এ সকল জমি বালু দিয়ে ভরাট করে গড়ে তুলছে বিভিন্ন পাকা স্থাপনা।

এ সকল ভূমিদস্যুদের সাথে যোগ দিয়েছে খুলনা সড়ক ও জনপথ বিভাগের কতিপয় কর্মচারীও। খুলনায় সড়ক ও জনপথ বিভাগের একজন সহকারী প্রধান প্রকৌশলী কর্মরত আছেন, আছেন একজন তত্ত্বাবধায়ক প্রকৌশলী এবং একজন নির্বাহী প্রকৌশলীও আছেন, অথচ এ সকল উচ্চবেতন ভুক্ত কর্মচারীদের সময় নেই সড়ক ও জনপথ’র সম্পত্তির দেখভাল করার। এ সকল কর্মচারীদের হাতে সড়ক ও জনপথ’র সম্পত্তি নিরাপদ নয়, অভিযোগ এলাকাবাসির।

সাধারণ নাগরীকদের দাবি, যোগ্য ও সৎ কর্মচারীদের দ্বারা অবৈধ দখলদারদের বিরুদ্ধে ব্যবস্থা প্রহণপূর্বক সড়ক ও জনপথ তথা জনগণের সম্পত্তি উদ্ধার করা হোক।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *