খুলনায় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু ১০জানুয়ারি

খুলনায় আগামী ১০-১২ জানুয়ারি তিন দিনব্যাপী ‘ ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬’ অনুষ্ঠিত হবে। সরকারের রূপকল্প-২০২১ বাস্তবায়নে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহকে উৎসাহিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ২০১০ সাল থেকে সারাদেশে অনুষ্ঠিত হয়ে আসছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ।

খুলনা জেলা প্রশাসনের আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হবে খুলনা কালেক্টরেট প্রাঙ্গণে। মেলা চলবে প্রতিদিন বিকেল তিনটা থেকে রাত নয়টা পর্যন্ত। মেলাতে চারটি প্যাভেলিয়নের অধীন বিভিন্ন সরকারী ও বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, তরুণ উদ্ভাবকদের তথ্য প্রযুক্তি বিষয়ক বিভিন্ন স্টল অংশগ্রহণ করবে।

এ উপলক্ষ্যে গতকাল দুপুরে খুলনা জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় অন্যান্যর মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মনিরুজ্জামান এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন। সভায় সরকারি ও বেসকারি প্রতিষ্ঠানের অফিসার, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, এনজিও, তথ্য-প্রযুক্তি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

মেলায় অংশগ্রহণে ইচ্ছুক আগ্রহীদের যে কোন তথ্যের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাখায় যোগাযোগ করা যাবে। এছাড়াও পরবর্তীতে সভার রেজ্যুলেশন পাওয়া সাপেক্ষে বিস্তারিত তথ্য জানানো হবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *