খুলনা জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আগামী ২৬ ফেব্রুয়ারী খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন উপলক্ষ্যে আজ বেলা সাড়ে ১১ টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারম্ননুর রশিদ। তিনি বলেন,শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন দারিদ্রের অভিশাপ থেকে মাথা উচু করে দাড়াচ্ছে, তখন স্বাধীনতার পরাজিত শক্তি জামায়াত-শিবির চক্রের সাথে ঐক্যবদ্ধ হয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে হত্যা করছে বিএনপি।

তিনি বলেন, তাদের এ নৈরাজ্য মোকাবিলায় গণতান্ত্রিক ঐতিহ্যের দল আওয়ামী লীগ গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ করবে। আর এরই ধারাবাহিকতায় সাংগঠনিক কাঠামো বিনির্মানে খুলনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলনের জন্য খুলনা জেলার নয়টি উপজেলা থেকে ১৭৩ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। প্রতি ১০ হাজার জনসংখ্যার বিপরীতে ১জন কাউন্সিলর নির্বাচিত হন।

আগামী ২৬ ফেব্রুয়ারী সকাল সাড়ে ১০টায় খুলনা জেলা স্টেডিয়াম সংলগ্ন মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

সংবাদ সম্মেলনের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজা এমপি। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোল্লা জালাল উদ্দিন, এ্যাড: সোহরাব আলী সানা, আ’লীগ নেতা গাজী মোহাম্মদ আলী, গাজী আব্দুল হাদী, ডা: শেখ বাহারুল আলম, মোকলেসুর রহমান বাবলু, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, এ্যাড: ফরিদ আহম্মদ, শেখ আবু হানিফ,অধ্যাপক আশরাফুল আলম বাবুল প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *