খুলনা জোড়াগেট কোরবাণীর পশুর হাট উদ্বোধন হয়েছে আজ

ঈদ-উল-আযহা উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় নগরীর জোড়াগেটে শুরু হয়েছে কোরবাণীর পশুর হাট। আজ শনিবার বিকাল ৪টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান নগরীর জোড়াগেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ-উল-আযহা উপলক্ষ্যে আয়োজিত এ হাটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনকালে সিটি মেয়র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে পশু ক্রয়-বিক্রয়ে সম্ভব সব ধরণের সুব্যবস্থা গ্রহণ করা হয়েছে উল্লেখ করে বলেন, এবারও নগরবাসী হাটে নির্বিঘ্নে পশু ক্রয় করতে পারবেন। তিনি হাট ব্যবস্থাপনায় নিয়োজিত কেসিসি’র সকল অফিসার-কর্মচারীদের সেবামূলক মনোভাব নিয়ে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

প্রতি বছরের ন্যায় এবারও হাটে ক্রেতা-বিক্রেতাদের জন্য পর্যাপ্ত নিরাপত্তা ও সুব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। সিসি ক্যামেরা দ্বারা পর্যবেক্ষণ, ম্যাজিষ্ট্রেট, পুলিশ ও র্যা ব’র সমন্বয়ে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নিশ্চয়তা, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট সনাক্তকরণ, হাটে আগতদের চিকিৎসা ব্যবস্থা সহ সার্বক্ষণিক পশু স্বাস্থ্য চিকিৎসার ব্যবস্থা, পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে খাবার হোটেলের সু-ব্যবস্থা, বিশুদ্ধ খাবার পানি ও টয়লেটের সু-ব্যবস্থা, কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল আদায় সহ নিরাপদে টাকা লেনদেনের জন্য ব্রাক ব্যাংকের সহযোগিতায় বিকাশের ৪টি বুথ খোলা হয়েছে।

কেসিসি’র কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বাজার স্থায়ী কমিটির সভাপতি মোঃ হাফিজুর রহমান মনি। অন্যান্যের মধ্যে প্যানেল মেয়র মোঃ আনিসুর রহমান বিশ্বাস, রুমা খাতুন, কাউন্সিলর মোঃ শাহাদাৎ মিনা, মোঃ সাইফুল ইসলাম, কেএমপি’র অফিসার ইনচার্জ (ওয়াচ) বি এম শাহজাহান, ওসি (সিটিএসবি) মোঃ হুমায়ুন কবির, খালিশপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এস এম আনোয়ার হোসেন সহ কেসিসি’র অফিসার, কর্মচারী ও নগরীর গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *