জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা মামলার আসামীর পক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা মামলার আসামী খুলনার বটিয়াঘাটা উপজেলার ইউএনও বিল্লাল হোসেন খান’র পক্ষে আজ খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন বটিয়াঘাটা উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষে নিরঞ্জন কুমার রায়।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিল্লাল একজন সৎ, ন্যায়পরায়ন, আইনের প্রতি শ্রদ্ধাশীল অফিসার, তিনি ঘুষ খান না। তিনি উপজেলা থেকে মাদক ব্যবসা, হলুদ সাংবাদিক সহ দালাল, ভূমিদস্যুদের উচ্ছেদ করেছেন। তার বিরুদ্ধে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার মামলা উদ্দেশ্যমূলক। তিনি ইউএনও বিল্লাল হোসেন খানকে আরও দীর্ঘদিন বটিয়াঘাটা উপজেলায় নিয়োজিত রাখার দাবি জানান।

বটিয়াঘাটায় অবৈধ মাদক পাওয়া যায় কি-না সাংবকিদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, পাওয়া যায়। বটিয়াঘটা ইউএনও’র অফিসের সেপ্টিক ট্যাংক ও ড্রেনের মধ্যে জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি পাওয়া গেছে কি-না জানতে চাইলে তিনি বলেন, পাওয়া গেছে। ইউএনও বিল্লাল হোসেন খান ক্ষমতার অপব্যবহার করে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা ও জরিমানা করেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিষয়টি সত্য নয়। একজন সরকারী কর্মচারী ইউএনও বিল্লাল হোসেন খান’র পক্ষ হয়ে তার কর্মকাণ্ডের দায় মুক্তিযোদ্ধাদের নামে তারা কিসের সার্থে কেন বহন করছেন এমন প্রশ্নের কোন সঠিক উত্তর তিনি দিতে পারেননি।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *