বর্ধিত ট্রেড লাইসেন্স ফি প্রত্যাহারের দাবীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বর্ধিত ট্রেড লাইসেন্স ফি প্রত্যাহারের দাবীতে আজ বিকেলে খুলনা নৌ-পরিবহণ মালিক গ্রুপের কনফারেন্স রুমে খুলনার সকল শ্রেণীর ব্যবসায়ী সমাজের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি, খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহণ মালিক গ্রুপ ও মংলা বন্দর ব্যবহারকারী সমন্বয় কমিটির মহাসচিব এ্যাডঃ মোঃ সাইফুল ইসলাম।

সভায় খুলনা মহানগরীর সকল দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের আগামী ৩ অক্টোবর শনিবার ভোর ৬ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য এবং ওই দিন বেলা ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত নগরীর পিকচার প্যালেস মোড়ে সমাবেশে সকলকে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানানো হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ওয়াহিদুজ্জামান খান পল্টু, মোঃ আব্দুল গফফার, মোঃ নুরুল ইসলাম খান কালু, মোঃ হাফিজুল ইসলাম চন্দন, মোঃ আইয়ুব আলী খান, অসীম কুমার সোম, এম,এম,আজাহার আলী, কাজী এনায়েত কবীর ডন, এস,এম,রফিউদ্দিন আহমেদ, সমীর কৃষ্ণ হীরা, মোঃ জামাল উদ্দিন, শেখ ইখতিয়ার হোসাইন সেবা, মোঃ আবুল হাসান, শেখ আবেদ আলী, মিজানুর রহমান বাবু, এন আলম জুয়েল, মুনিরুজ্জামান খান, শেখ শওকত আলী, গোলাম মু¯তফা দুলাল ও মোঃ আব্দুল মান্নান প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *