বিভিন্ন উন্নয়ন সহযোগীদের সাথে সিটি মেয়রের বৈঠক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, আর্থ-সামাজিক উন্নয়ন সহ খুলনা মহানগরীর সার্বিক উন্নয়নে বিভিন্ন উন্নয়ন সহযোগী সংস্থা উল্লেখযোগ্য অবদান রাখছে। নতুন নতুন প্রকল্পে অর্থায়নের মাধ্যমে সংস্থাগুলি কেসিসি’র উন্নয়ন কর্মসূচীকে বেগবান করছে। তিনি উন্নয়ন সহযোগী সংস্থাগুলির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জলবায়ু পরিবর্তনজনিত প্রতিকূলতা মোকাবেলা করে আমাদের কাজ করতে হচ্ছে। সীমিত সম্পদের সদ্ব্যবহার করে আমরা সুন্দর ও পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

সিটি মেয়র আজ শুক্রবার বিকাল ৪টায় নগর ভবনে জার্মান ডেভলপমেন্ট কো-অপারেশন (জিআইজেড), জার্মান ডেভেলপমেন্ট ব্যাংক (কেএফডব্লিউ), সিটি রিজিওন ডেভেলপমেন্ট প্রজেক্ট (সিআরডিপি) ও সিটি ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর এশিয়া (সিডিআইএ) সংস্থার প্রতিনিধি দলের সাথে পৃথক পৃথকভাবে আলোচনাকালে এ কথা বলেন।

উল্লেখ্য, সিডিআইএ’র প্রতিনিধিগণ নগরীর উন্নয়নে ভবিষ্যৎ প্রকল্প গ্রহণে সিটি মেয়রের সাথে মতবিনিময় করেন এবং জিআইজেড’র অর্থায়নে কেসিসি’র বস্তি উন্নয়ন, কেএফডব্লিউ’র অর্থায়নে রাস্তা ও ড্রেন উন্নয়ন, সিআরডিপি’র অর্থায়নে জলাবদ্ধতা নিরসনে খাল খনন ও পাড় বাধাই কাজ চলমান রয়েছে।

এ সময় জিআইজেড এর প্রিন্সিপ্যাল এ্যাডভাইজার হ্যানস হারমান, কর্মকর্তা স্ট্যাম ম্যাসিউজ, ফ্লোরেন্স দীপিকা, লিপি শেঠ, ওমর খৈয়াম, সিডিআইএ’র ইভা রিনগফ, সিআরডিপি’র নির্বাহী প্রকৌশলী মোঃ ছয়ফুদ্দিন, কেসিসি’র ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার, সিআরডিপি’র সহকারী প্রকৌশলী মোমিনুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *