ষড়যন্ত্রের মাধ্যমে খুলনা বিএমএ নির্বাচন বানচাল প্রচেষ্টার প্রতিবাদে স্বাচিপ’র সংবাদ সম্মেলন

মিথ্যা ও ছল-চাতুরির আশ্রয় নিয়ে সম্মিলিত চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দের খুলনা বিএমএ নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে আজ খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

সম্মেলনে লিখিত বক্তব্যে খুলনা জেলা স্বাচিপ সভাপতি ডাঃ শেখ বাহারুল আলম বলেন, সাত বছর খুলনা বিএমএ’র নির্বাচন বন্ধ রেখে সম্মিলিত চিকিৎসক পরিষদ সংগঠনকে অকার্যকর করে রেখেছে। আবার এখন নির্বাচনে অংশ নিয়েও নানা প্রকার ষড়যন্ত্র এবং মিথ্যার আশ্রয় নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছে। তিনি বলেন, যে সকল বিষয়ে তাদের অভিযোগ, সে সকল প্রক্রিয়ার সাথে তারা সার্বক্ষণিক যুক্ত ছিলো ও তাদেও সম্মতি ছিলো।

তিনি বলেন, গত ১০ মার্চ সংবাদ সম্মেলনে তারা যে অভিযোগ করেছে, পূর্বে তারা সে সকল অভিযোগ নিয়ে আদালতের দারস্থ হয় এবং তাদের অভিযোগ মিথ্যা, বিধি বহির্ভূত প্রমাণিত হওয়ায় আদালত কর্তৃক খারিজ হয়ে যায়।

তিনি বলন, নির্বাচনের মাত্র দুই দিন আগে নির্বাচন বয়কটের সিদ্ধান্ত গণতান্ত্রিক পদ্ধতির বিরুদ্ধে হুমকি এবং নিজেদের দেউলিয়াপনাই প্রমাণ করে।

তিনি বলেন, সম্মিলিত চিকিৎসক পরিষদের নেতৃবৃন্দ নির্বাচন বানচালের উদ্দেশ্যে নির্বাচনের উপর চিরস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে গত ৪ মার্চ সিনিয়র সহকারী জজ আদালতে এক মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত তাদের আবেদন খারিজ করে দিলে আর কোনো উপায় না দেখে তারা খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের মিথ্যার ঝুড়ি উজাড় করে দেয়।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভুয়া ভোটার তালিকার অভিযোগ সম্পর্কে তিনি বলেন, যে ভোটার তালিকার ভিত্তিতে নির্বাচন হচ্ছে তাতে সম্মিলিত চিকিৎসক পরিষদের সম্পূর্ণ সম্মতি আছে, কারণ উভয় পক্ষের সম্মতিতে বিদ্যমান ভোটার তালিকা প্রণয়ন করা হয়েছে, যার প্রতিলিপি প্রত্যেক কে প্রদান করা হয়েছে, এবং কোনো অভিযোগ থাকলে তা জানানোর জন্য ৭ দিন সময়ও দেওয়া হয়েছিলো। কাজেই ভুয়া ভোটার তালিকার অভিযোগটিও সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *