সেপটিক ট্যাংক থেকে বাবা-মেয়ের লাশ উদ্ধার খুলনায়

খুলনা নগরেরিতে সেপটিক ট্যাংক থেকে বাবা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল নগরীর বুড়ো মৌলভির দরগা এলাকায় বাড়ির সেপটিক ট্যাংক থেকে এ দুজনের লাশ উদ্ধার করা হয়।

বাবা ইলিয়াস হোসেন(৭০)। মেয়ে পারভিন সুলতানা (২৬) একটি বেসরকারি ব্যাংকের অফিসার

এই ঘটনায় এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি । আজ দুপুর পর্যন্ত কোনো মামলাও হয়নি। সকালে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার নিবাস চন্দ্র মাঝি ও ঊর্ধ্বতন অফিসারগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মৃত ইলিয়াস হোসেনের চার সন্তান। পারভিন চাকরিসুত্রে ওই বাড়িতে বাবাকে নিয়ে থাকতেন। মৃত পারভিনের একমাত্র ভাই রেজাউল’র বক্তব্য , শুক্রবার রাতে তাঁর আরেক বোন নার্গিস ঢাকা থেকে ফোন করে বলেন, পারভীন ও বাবার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। পিকচার প্যালেস মোড় থেকে এক প্রতিবেশীকে সঙ্গে নিয়ে তিনি বাড়িতে যান। মূল ফটকে তালা দেখেন। পরে খুঁজতে খুঁজতে বাড়ির সেপটি ট্যাংকে তাঁদের লাশ পান। পাশাপাশি দুটি ট্যাংকে দুজনের লাশ পাওয়া যায়। দুজনের গলায় ওড়না প্যাঁচানো ছিল।

তিনি আরও জানান গত রোজার ঈদেও এই বাড়িতে চুরি হয়েছে। সে সময় লবনচরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তাঁরা।

লবনচরা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেনের ভাষ্য, শ্বাসরোধ করে তাঁদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *