খুবিতে ৩য় আন্তঃ ডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় পদার্থবিজ্ঞান চ্যাম্পিয়ান

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ও ছাত্রীদের আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় ছেলেদের ও মেয়েদের উভয় ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিন।

আজ বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মেয়ে ও ছেলেদের পৃথক দু’টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মেয়েদের খেলায় পদার্থবিজ্ঞান ডিসিপ্লিন ২-১ সেটে ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনকে পরাজিত করে এবং ছেলেদের ফাইনাল খেলায় পদার্থ বিজ্ঞান ডিসিপ্লিন ২-১ সেটে রসায়নবিজ্ঞান ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলাটি হয়ে ওঠে উপভোগ্য। খেলার মাঠে খেলোয়াড়দের নৈপুণ্য ছিল মান সম্পন্ন। খেলা শেষে শারীরিক শিক্ষাচর্চা বিভাগের (ভারপ্রাপ্ত) পরিচালক মোঃ শরীফ হাসান লিমন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন উপাচার্যের দায়িত্বরত ট্রেজারার খান আতিয়ার রহমান। প্রধান অতিথি উৎসবমূখর পরিবেশে এই টুর্নামেন্ট শেষ হওয়ায় অংশগ্রহণকারী সকল ডিসিপ্লিনের প্রতিযোগীদের আন্তরিক ধন্যবাদ জানান। তিনি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলার নৈপুন্যের প্রশংসা করে বলেন ‘আমরা আশাকরি খুলনা বিশ্ববিদ্যালয় দল ভবিষ্যতে জাতীয় ক্ষেত্রে সুনাম বয়ে নিয়ে আসবে।’ তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধূলাসহ সাংস্কৃতিক চর্চা হবে। এতে শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি বাড়বে এবং তাদের প্রতিভা আরও বিকশিত হবে। তিনি আয়োজক কমিটি এবং বিশেষ করে শারীরিক শিক্ষাচর্চা বিভাগের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. ফারজানা নাহিদ, রসায়নবিজ্ঞান ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ রেজাউল হক, ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন প্রধান (ভারপ্রাপ্ত) কাজী হুমায়ুন কবিরসহ শিক্ষক, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। খেলায় নজর কাড়া নৈপুণ্য প্রদর্শনের জন্য ছেলেদের মধ্যে পরিসংখ্যান ডিসিপ্লিনের আবুবক্কর সিদ্দিক ম্যান অব দি টুর্ণামেন্ট এবং মেয়েদের মধ্যে ডেভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনের রাশমিয়া সুলতানা ম্যান অব দি টুর্ণামেন্ট ও পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের শাহারিয়া শারমিন ম্যান অব দি ফাইনাল হিসেবে পুরস্কার পান। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ মঈনুল ইসলাম।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *