খুলনায় এডাব এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়নকারী সংস্থাসমূহের শীর্ষ সমন্বকারী সংগঠন এডাব খুলনা জেলা শাখার উদ্যোগে বার্ষিক সাধারণ সভা-২০১৬, আজ স্কুল হেল্থ ক্লিনিক মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন এডাব খুলনা জেলা শাখা কমিটির সভাপতি ও নবলোকের প্রধান নির্বাহী কাজী ওয়াহিদুজ্জামান, অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সুশীলনরে প্রধান নির্বাহী মোস্তফা নুরুজ্জামান। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন এডাব খুলনা জেলা শাখা কমিটির সভাপতি কাজী ওয়াহিদুজ্জামান এবং সভায় বিগত বছরের রেজুলেশন উপস্থাপন করেন এডাব খুলনা জেলা শাখা কমিটির সদস্য সচিব এবং মাসাসের নির্বাহী পরিচালক শামীমা সুলতানা শীলু। এছাড়া এডাবের বর্তমান অবস্থা ও ভূমিকার বক্তব্য প্রদান করেন এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সুশীলনরে প্রধান নির্বাহী মোস্তফা নুরুজ্জামান।

বিগত এক বছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন উপস্থাপন, আগামী এক বছরের কর্ম-পরিকল্পনা ও প্রস্তাবিত  বাজেট পেশ করেন এডাবের সদস্য সচিব। এরপর মুক্ত আলোচনা অংশগ্রহন করেন মৃৎশিল্প উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক অসীম কুমার পাল, মায়ের আচঁল এর নির্বাহী পরিচালক রাশেদা করিম, রূপান্তরের সমন্বয়কারী শেখ জার্জিস উল্লাহ, পরিবর্তন খুলনায় নিবাহী পরিচালক নাজমুল আজম ডেভিড, এ্যাওসেডের নির্বাহী পরিচালক শামীম আরেফিন, উন্নয়নের নির্বাহী পরিচালক এসএম মোস্তাফিজুর রহমান, পথিকৃতের নির্বাহী পরিচালক কিউএস.ইসলাম মুক্ত, মৌচাকের নির্বাহী পরিচালক মাহবুবুর রহমান, সিডিপির বিভাগীয় সমন্বয়কারী ইকবাল হোসেন বিল্পব, দৃপ্তি ফাউন্ডেশনের রাফায়েল খান সহ প্রমুখ।

বর্তমান এডাব খুলনা  জেলা  কমিটি বিলুপ্ত ঘোষনা করেন বর্তমান সভাপতি কাজী ওয়াহিদুজ্জামান। নতুন কমিটি গঠনের জন্য সভায় সভাপত্বিত করেন এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তফা নুরুজ্জামান। সর্বসম্মতিক্রমে কাজী ওয়াহিদুজ্জামান কে সভাপতি এবং নাজমুল আজম ডেভিড কে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। এছাড়া সভায় শামীম আরেফীন কে আহবায়ক করে তিন সদস্য বিশিষ্ঠ একটি সংগঠনিক উপকমিটি গঠন করা হয়। সাধারণ সভায় দেশের দক্ষিণ-পঞ্চমাঞ্চলের টেকসই উন্নয়নের লক্ষ্যে এডাব খুলনা জেলা কমিটি সরকারি ও আর্ন্তজাতিক উদ্যোগ সমুহের সাথে সমন্বয় সাধন করে কার্যক্রম পরিচালনা করার অঙ্গিকার ব্যক্ত করেন। সার্বিক তত্ত্বাবধান করে এডাবের আঞ্চলিক সমন্বয়কারী মোঃ রেজাউল করিম এবং  সহযোগিতা করেন এ্যাওসেডের সুমন বিশ্বাস ও মোঃ আব্দুর রহিম।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *