খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা আজ সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক নাজমুল আহসান।

সভায় বিভিন্ন বিভাগের চলমান এবং উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়। সভাপতি অফিসের সার্বিক নিরাপত্তা ও সরকারি সম্পত্তির সুষ্ঠু রক্ষাণাবেক্ষণের জন্য সরকারি অফিসের প্রাচীর নির্মাণের জন্য গণপূর্ত বিভাগের দৃষ্টি আকর্ষণ করেন। ঈদের পূর্বেই শ্রমিকদের বোনাস নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। আসন্ন ঈদ-উল-ফিতরের সময় নগরীর যানযট স্বাভাবিক রাখা এবং যানমালের নিরাপত্তা বিধানকল্পে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ বিভাগকে নির্দেশ দেন। রূপসায় ওয়াসার চলমান প্রকল্পে বিদেশী কর্মীদের নিরাপত্তার জন্য আনসার সদস্যদের নিয়োগ দেয়ার জন্য ওয়াসাকে অনুরোধ করেন।

সভায় বিভিন্ন দপ্তরের বকেয়া  বিদ্যুৎ বিল জুন মাসের মধ্যে পরিশোধের জন্য সংশ্লিষ্ট বিভাগের দৃষ্টি আর্কষণ করা হয়।  নগরীর নির্ধারিত ঝুকিপূর্ণ ২১টি বাড়ি দ্রুত অপসারণ করা এবং ফুটপাতের  দোকানপাট উচ্ছেদের জন্য কেসিসিকে অনুরোধ জানান হয়। এছাড়া প্রতিটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবেশ পরিচ্ছন্ন রাখা, অফিস সময়ে ডাক্তারদের উপস্থিতি নিশ্চিত করা এবং রোগীদের সরবরাহকৃত খাবারের মান আরও মানসম্মত করতে স্বাস্থ্য বিভাগের দৃষ্টি আকর্ষণ করা হয়।

সভায় সিভিল সার্জন ডাঃ মোঃ রফিকুল ইসলাম, কেডিএর সচিব লস্কর তাজুল ইসলাম, কেসিসি’র সচিব মোঃ ইকবাল হোসেন, পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার হাওলাদর   মোঃ রকিবুল বারী, উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ,  কৃষি সম্পসারণ অধিদপ্তরের উপপরিচালক, এডিসি মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির অন্যান্য সদস্যরা অংশগ্রহণ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *