ঘষিয়াখালি চ্যানেল ও জয়মনি সাইলো উদ্বোধনে প্রধানমন্ত্রীকে খুলনা ১৪ দলের অভিনন্দন

মংলার ঘষিয়াখালি চ্যানেল খনন এবং জয়মনিরগোলে ৫০ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন সাইলো নির্মান শেষে গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঘষিয়াখালি চ্যানেল ও সাইলো উদ্বোধন করায় এবং এই চ্যানেলের সার্বক্ষনিক ড্রেজিং ব্যবস্থা রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন খুলনা মহানগর ও জেলা ১৪ দল নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, মংলার ঘষিয়াখালি চ্যানেলটি খনন করে পুনরায় চালু করায় যেমন পরিবেশ রক্ষা পেল তেমনি দুরত্ব কমলো ৮৪ কিলোমিটার পথের।

একই সাথে দক্ষিন পশ্চিমাঞ্চলের মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে মংলার জয়মনির গোলে ৫০ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন খাদ্য গুদাম নির্মান করায় খাদ্য সামগ্রী সংরক্ষণে আরেক ধাপ এগিয়ে গেল বাংলাদেশ। দক্ষিণাঞ্চলের এই উন্নয়ন যজ্ঞ একে একে সফলভাবে সম্পন্ন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন, কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, কেন্দ্রিয় নেতা এস এম কামাল হোসেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, ওয়ার্কার্স পাটির জেলা সভাপতি ও কেন্দ্রিয় নেতা কমরেড হাফিজুর রহমান ভূঁইয়া, মহানগর জাসদের সভাপতি রফিকুল হক খোকন, জেলা ন্যাপের সভাপতি এ্যাড. ফজলুর রহমান, সাম্যবাদী দলের সম্পাদক এফ এম ইকবাল, মহানগর জাকের পার্টির সভাপতি কে এম ইদ্রিস আলী বিল্টু, জেলা জাসদ সভাপতি শেখ আনসার আলী, জেলা জাসদ সভাপতি গোলাম মোর্ত্তুজা, মহানগর ন্যাপের সভাপতি এনামুল হক টুটুল, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. মিনা মিজানুর রহমান, জাসদের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মো. খালিদ হোসেন, মহানগর ন্যাপের সাধারণ সম্পাদক তপন কুমার রায়, জেলা জাসদ সাধারণ সম্পাদক স. ম. রেজাউল করিম, জেলা ন্যাপের সাধারণ সম্পাদক স. ম হোসেন, জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক গোলাম নবী মাসুম, মহানগর জাকের পার্টির সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, গণতন্ত্রী পার্টির সোলেমান হাওলাদার, ওয়ার্কার্স পার্টির দেলোয়ার উদ্দিন দিলু, শেখ মফিদুল ইসলাম প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *