দেশ ও জনগণের কল্যাণে সাংবাদিক আলতাফ মাহমুদের কলম ছিলো সোচ্চার

খুলনা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ বলেন, আলতাফ মাহমুদ ছিলেন একজন সৎ ও নির্মল চরিত্রের অধিকারী। তিনি দলমতের উর্দ্ধে থেকে সাংবাদিকদের জন্য সব সময় কাজ করতেন। সাংবাদিকদের সকল ন্যায্য দাবির ক্ষেত্রে তিনি ছিলেন অটল। দেশ ও জনগণের কল্যাণে সব সময়ই তার কলম ছিলো সোচ্চার। তিনি কখনও কোন অশুভ শক্তির কাছে মাথা নত করেননি।

আজ বিকাল ৪টায় খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) আয়োজিত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদ স্মরণে স্মরণ সভায় সাংবাদিক নেতৃবৃন্দ এসব কথা বলেন। খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আনোয়ারুল ইসলাম কাজলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: মুন্সি মাহবুব আলম সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন, মকবুল হোসেন মিন্টু, এস এম জাহিদ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, হুমায়ূন কবির, সুবির কুমার রায়, কাজী শামীম আহমেদ, শামীম আশরাফ শেলী, মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, কৌশিক দে বাপী, আব্দুল মালেক, রাশিদুল আহসান বাবলু, নিয়ামুল হোসেন কচি, মিজানুর রহমান, নাজমুল হক পাপ্পুসহ সাংবাদিক ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভার শুরুতেই আলতাফ মাহমুদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। স্মরণ সভা শেষে মরহুম আলতাফ মাহমুদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *