লক্ষ্যমাত্রা অর্জন করেছে কর্মসংস্থান ব্যাংক খুলনা

কর্মসংস্থান ব্যাংক খুলনা আঞ্চলিক শাখা ২০১৫-২০১৬ অর্থবছরে ঋণ প্রদান ও আদায়ের ক্ষেত্রে লক্ষ্যমাত্রা অর্জন করেছে।

ব্যাংকটিতে গত অর্থবছরে ঋণ প্রদানের টার্গেট দেওয়া হয়েছিলো ২ হাজার ৪৬৭ কোটি টাকা। তারা ঋণ  দিয়েছে ২ হাজার ৫৬৫ কোটি টাকা। আর ঋণ আদায়ে টার্গেট দেওয়া হয়েছিলো ১ হাজার ৯৫২ কোটি টাকা। ব্যাংকটি আদায় করেছে ২ হাজার ৩৩০ কোটি টাকা। অন্যদিকে লক্ষ্যমাত্রা অর্জনে চলতি ২০১৬-২০১৭ অর্থবছরে ঋণ প্রদানে ৪ হাজার ৬০১ কোটি এবং ঋণ আদায়ে ৩ হাজার ১৩৩ কোটি টাকা টার্গেট দেওয়া হয়েছে।

৫ আগস্ট শুক্রবার মহানগরীর আভা সেন্টারে কর্মসংস্থান ব্যাংক খুলনা, কুষ্টিয়া ও যশোর অঞ্চলের অঞ্চল ভিত্তিক শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী ব্যবসায়িক পর্যালোচনা সভায় এ তথ্য তুলে ধরা হয়। সভায় টার্গেট পূরনে শাখা ম্যানেজারদের আরো ক্ষমতায়নের উপর গুরুত্ব দেওয়া হয়। সভায় বলা হয় ঋণ প্রদানের ক্ষেত্রে ম্যানেজারদের সর্বোচ্চ ১লাখ ৫০ হাজার টাকা দেওয়ার ক্ষমতা রয়েছে। এটি বাড়িয়ে তিন লাখ টাকা করলে লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব হবে।

সভায় প্রধান অতিথি ছিলেন, ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রশাসন ও পরিচালক মহাবিভাগের মহাব্যবস্থাপক মোঃ শফিকুল মাওলা, বিশেষ অতিথি ছিলেন, ঋণ আদায়, আইন ও গবেষণা বিভাগের সহকারী মহাব্যবস্থাপক (বিভাগীয় দায়িত্বে) মাহবুবুর রহমান। সভাপতিত্ব করেন খুলনা আঞ্চলিক ব্যবস্থাপক জিএম রুহুল আমিন।

সভায় যশোর আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ আলতাফ হোসেন (এসপিও) ও কুষ্টিয়া আঞ্চলিক ব্যবস্থাপক মুহাম্মাদ মাসুদুর রহমানসহ তিন অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ সালাহউদ্দিন আহমেদ (এসপিও)।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *