লোকচেতনার উদ্যোগে শিক্ষা উপকরন বিতরণ

মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সংগঠন “লোকচেতনা”র উদ্যোগে বানিয়াখামার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন করা হয় এবং শিক্ষার্থীদের সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করানো হয়।

লোকচেতনার সমন্বয়ক শেখ ইলিয়াস’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি ছিলেন, বিএমএ খুলনা’র সাধারন সম্পাদক ডাঃ মেহেদী নেওয়াজ এবং দৈনিক সময়ের খবরের সম্পাদক কাজী মোতাহার রহমান বাবু। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মহিউদ্দিন আহম্মেদ।

অতিথিরা তাদের বক্তব্যে লোকচেতনাকে এই আয়োজনের জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানায়, শিক্ষার্থীদের তাদের পড়ালেখার প্রতিমনোযগী হওয়ার জন্য পরামর্শদেন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সচেতন থাকার বিষয়ে গুরুত্ব দেন। প্রধান অতিথি আলহাজ্ব মিজানুর রহমান মিজান বানিয়াখামার মাধ্যমিক বিদ্যালয়ের নবনির্মিত হল রুমের সাজসোজ্জার জন্য সহায়তা করবেন বলে আশ্বাস দেন ও লোকচেতনার সমাজ উন্নয়নের কার্যক্রমে সার্বিক সহযোগীতা করবেন বলে আশ্বাস দেন এবং বিশেষ অতিথি ডাঃ মেহেদী নেওয়াজ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেডিকেল চেকাপের জন্য সহায়তা দিবেন বলে ঘোষনা দেন। খুলনা বেতারের গীতিকার, নাট্যকার ও উপস্থাপক এসএম হুসাইন বিল্লাহ শিক্ষার্থীদের সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে শপথ পাঠ করান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম কুমার বিশ্বাস, বৃহত্তর আমরা খুলনাবাসি’র সভাপতি ডাঃ মোঃ নাসির উদ্দিন, সমাজসেবক মোজাফ্ফর আহম্মেদ, মোঃ আবুল কালাম মোড়ল প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *