সন্ত্রাস প্রতিরোধ কার্যক্রম বিষয়ক ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত

সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে গণসচেনতার অংশ হিসেবে দেশের ৮টি বিভাগের সকল শ্রেণির-পেশার জনগণকে সম্পৃক্ত করতে ভিডিও কনফারেন্সের আয়োজন করা হচ্ছে।  প্রধানমন্ত্রী এই ভিডিও কনফারেন্সে বিভিন্ন জেলার সাথে সরাসরি যোগাযোগের মাধ্যমে জনগণের বক্তব্য শুনছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৩ জুলাই খুলনা ও বরিশাল বিভাগের সকল জেলার সাথে ভিডিও কনফারেন্সে অংশ নেন।

খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান ভিডিও কনফারেন্সটি সঞ্চালনা করেন। এ সময় খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশিদ, পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান, নৌবাহিনী ও র‌্যাব প্রতিনিধি, কলেজ-মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ইমাম, উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন অফিসের কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে সরাসরি কথা বলেন খুলনা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান পপলু এবং মৎস্য ব্যবসায়ী আবদুল বাকি। এছাড়াও প্রতিটি জেলা থেকে একজন করে প্রতিনিধি প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন।

এ সময় তারা জঙ্গীবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে তাদের অবস্থান তুলে ধরে বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই।   জঙ্গীবাদ নির্মূলে দলমত নির্বিশেষে জনগণকে সম্পৃক্ত করে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে। এ জন্য তারা জনসচেতনতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *