স্যামসাং বাংলাদেশে নিয়ে এসেছে গ্যালাক্সি জে১ নেক্সট

স্যামসাং মোবাইল ফোন বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে জে সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে১ নেক্সট। নতুন এ ডিভাইসটিতে ডুয়েল সিম সুবিধা রয়েছে। তরুণদের সবসময় কানেকটেড রাখতে স্টাইল ও পারফরমেন্সের সমন্বয় করে এই হ্যান্ডসেটটি প্রস্তুত করা হয়েছে।

 দ্রুত গ্রাহকদের হাতে হ্যান্ডসেটটি পৌঁছে দিতে স্যামসাং মোবাইল বাংলাদেশ ধারাবাহিকভাবে সাতটি বিভাগীয় শহরে ‘গ্যালাক্সি জে১ নেক্সট’ হ্যান্ডসেটটির মোড়ক উন্মোচন করছে। তারই অংশ হিসেবে আজ খুলনায় স্যামসাং ‘গ্যালাক্সি জে১ নেক্সট’ হ্যান্ডসেটটির মোড়ক উন্মোচিত হয়েছে। এতে গণমাধ্যম কর্মীরা হ্যান্ডসেটটি সম্পর্কে সরাসরি অভিজ্ঞতা অর্জনের সুযোগ পান। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং’র খুলনা অঞ্চলের এরিয়া ম্যানেজার হোসাইন আহম্মদ আল-মাহবুব, খুলনার টেরিটরি ম্যানেজার আশীষ কুমার দাস এবং চ্যানেল সেলস্ ম্যানেজার ইমতিয়াজ মেহদী ।

এ ডিভাইসের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এর আল্ট্রা ডাটা সেভিং মোড, যা কিনা ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং সেই সাথে ১৫০০ অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে। নতুন এ হ্যান্ডসেটটি ১০৮০পি ফুল এইচ ডি’তে মাল্টিমিডিয়া এবং গেমিং কন্টেন্ট প্রদর্শণ করে। এই স্মার্টফোনটিতে রয়েছে অপারেটিং সিস্টেমের সর্বশেষ সংস্করণ ললিপপ ৫.১.১.। এ ডিভাইসটিতে ১ জিবি র‌্যাম, ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর রয়েছে যা দ্রুত এবং সহজতর কর্মক্ষমতা নিশ্চিত করে। এ ডিভাইসে ৮ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে যাতে ১২৮জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহার করা যাবে। এই ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ক্যামেরার সাথে কুইক লঞ্চ ফিচার এবং এর এফ ২.২ অ্যাপারচার উজ্জল ছবি তুলতে সহায়তা করে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *