এডাবের আয়োজনে কাজী ওয়াহিদুজ্জামান এর শোক সভা অনুষ্ঠিত

মরহুম কাজী ওয়াহিদুজ্জামান ছিলেন সময়ের সাহসী সন্তান। তিনি ধর্ম, বর্ণ, সাম্প্রদায়িকতার উর্ধ্বে এসে মানুষের সেবা করতেন। তার চিন্তাভাবনা ছিল অনেক দুরদর্শী। আদর্শিক ও আত্মবিশ্বাসী মানুষ হিসেবে তার অভাব আমাদের মাঝে থেকে যাবে। ধর্মীয় ও রাজনৈতিক বিষয়ে তার জ্ঞানের পরিধি ছিল অপরিসিম, এই মানুষটির হঠাৎ চলে যাওয়ায় আমরা শুধু একজন উন্নয়ন কর্মীকে হারাইনি, হারিয়েছি আমাদের একজন অভিভাবককে। তার অভাব কোনদিন পূরণ হবে না। তিনি আজ আমাদের মাঝে নেই কিন্তু তার সকল কাজকর্মের মাঝে বেঁচে থাকবেন আজীবন। সম্প্রতি প্রয়াত এডাব সভাপতি কাজী ওয়াহিদুজ্জামান’র শোক সভায় উপস্থিত সুধী জনেরা তার স্মরনে এসকল কথা বলেন।

এডাব খুলনা শাখা আয়োজিত এ শোক সভায় সভাপতিত্ব করেন বনফুল’র নির্বাহী পরিচালক জাকিয়া আখতার হোসেন। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লোসাউক’র ড. নাজমুল আহসান, অ্যাওসেড’র শামীম আরফীন, মায়ের আঁচলের রাশিদা করিম, পথিকৃত’র কিউ এস ইসলাম মুক্ত, রূপান্তর’র শেখ জার্জিস উল্লাহ, নবলোক’র কাজী রাজীব ইকবাল। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এডাব খুলনা জেলার সদস্য সচিব ও পরিবর্তন-খুলনার এম. নাজমুল আজম ডেভিড।

এছাড়াও উপস্থিত ছিলেন দিপ্তী ফাউন্ডেশনের রাফায়েল খান, মৃৎ শিল্প’র অসীম কুমার পাল, অ্যাডোর’র মাহমুদ হাসান, সিডোপ’র প্রশান্ত কুমার বিশ্বাস, মাসাসের এম এম বাতেন, কেএমএস’র আফরোজা আক্তার মঞ্জু, হিউম্যানিটি ওয়াচ’র শরিফুল ইসলাম সেলিম সহ বিভিন্ন উন্নয়ন সংস্থার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন এডাব আঞ্চলিক সমন্বয়কারী মোঃ রেজাউল করিম ও পরিবর্তন-খুলনা’র শেখ ইমরান ইমন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *