খুলনায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপিত

সারা দেশের সাথে তাল মিলিয়ে খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে আজ খুলনায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপিত হয়।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর হাদীস পার্ক থেকে শুরু করে ডিসি অফিসে শেষ হয়। র‌্যালিতে খুলনার বিভাগীয় এবং জেলা পর্যায়ে সকল অফিসের কর্মচারীগণ অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ আবদুস সামাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমানে বাংলাদেশ অসাধারণ গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচেছ, এই উন্নয়নের মূল অংশীদার এদেশের ১৬ কোটি জনগন। এই ১৬ কোটি জনগণকে উন্নয়নের মূল স্রোত ধারায় আনতে পারলে উন্নয়নের গতিকে ত্বরান্বিত করা যাবে। বিভাগীয় কমিশনার এসময় আরো বলেন, সরকারী কর্মচারীদের সেবায় ফেরিওয়ালার ভূমিকা পালন করতে হবে। জনগণ সেবা নেওয়ার জন্য আমাদের কাছে আসার আগেই আমাদেরকে সেবা নিয়ে জনগণের দোরগোড়ায় পৌঁছাতে হবে। এদেশের মানুষকে এদেশের মাটিকে মায়ের মত ভালোবাসতে হবে।

আমরা সরকারী কর্মচারীরা যদি জাতি, ধর্ম, গোত্র, বর্ণ নির্বিশেষে এদেশের  সকল মানুষকে তাদের কাঙ্খিত সেবাটা দিতে পারি তবেই এই পাবলিক সার্ভিস দিবস উদযাপন সার্থক হবে।

জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন  অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোঃ গিয়াস উদ্দীন। এছাড়া দিবসটি উপলক্ষে বিভিন্ন দপ্তরের গৃহীত সেবামূলক কার্যক্রমের উপর একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন প্রদান করেন সহকারী কমিশনার মোঃ আবদুল আওয়াল।

অনুষ্ঠানে খুলনার বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন সহ বিভাগীয় ও জেলা পর্যায়ের সকল অফিসের উদ্ধতন অফিসারগণ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *