খুলনা সিটি কর্পোরেশনের বিশেষ সভা অনুষ্ঠিত

খুলনা সিটি কর্পোরেশনের ২৩তম বিশেষ সভা আজ মঙ্গলবার বেলা ১১টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান সভায় সভাপতিত্ব করেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন-এর খুলনা সফর কর্মসূচী সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেসিসি’র তত্ত্বাবধানে পরিচালিত নগর অঞ্চল উন্নয়ন প্রকল্পের আওতায় রূপসা ঘাট এলাকায় নবনির্মিত বাস টার্মিনাল সহ সংশ্লিষ্ট উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধনের লক্ষ্যে আগামী ১১ মে খুলনা সফর করবেন।

সভায় উদ্বোধনী অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য ৪টি কমিটি গঠন করা হয়। কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন’কে আহবায়ক ও প্রধান প্রকৌশলী মোঃ নাজমুল ইসলামকে সদস্য সচিব করে ‘মঞ্চ ও তোরণ নির্মাণ, প্রচার ও সাজ-সজ্জা’’ কমিটি; মোঃ আলী আকবর টিপু’কে আহবায়ক ও চীফ প্লানিং অফিসার আবির উল জব্বার’কে সদস্য সচিব করে ‘‘আমন্ত্রণ ও অভ্যর্থনা’’ কমিটি, শেখ মোঃ গাউসুল আযম’কে আহবায়ক ও নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান’কে সদস্য সচিব করে ‘‘উদ্বোধনী ফলক নির্মাণ, ক্রেস্ট প্রস্তুত’’ কমিটি এবং এস এম খুরশিদ আহমেদ টোনা’কে আহবায়ক করে আপ্যায়ন কমিটি গঠন করা হয়।

সভায় কেসিসি’র প্যানেল মেয়র শেখ হাফিজুর রহমান হাফিজ, রুমা খাতুন সহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং বিভাগ ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *