খুলনা সিটি কর্পোরেশনে ওয়ান স্টপ তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান রবিবার সকাল ১০টায় নগর ভবনের নিচতলায় ওয়ান স্টপ তথ্য ও সেবা কেন্দ্রের শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, কেসিসি’র কাজের পরিধি পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে। কাজে গতিশীলতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে নতুন নতুন কার্যক্রম গ্রহণ করতে হচ্ছে। তারই অংশ হিসেবে নগরবাসীর সুবিধার্থে ওয়ান স্টপ তথ্য ও সেবা কেন্দ্র চালু করা হলো। এই কেন্দ্রের মাধ্যমে নগরবাসী একই স্থান থেকে দ্রুততম সময়ে বিভিন্ন সেবা গ্রহণ করতে পারবেন। সিটি মেয়র ফিতা কেটে তথ্য ও সেবা কেন্দ্রের উদ্বোধন শেষে মোনাজাত করেন।

উল্লেখ্য, কেসিসি’র বিভিন্ন প্রকার ফরম সংগ্রহ ও জমা, আবেদন পত্র জমা এবং প্রয়োজনীয় তথ্যাদি নগরবাসী এই সেবা কেন্দ্র থেকে জানতে পারবেন। সকাল ৯টায় থেকে বিকাল ৫টা পর্যন্ত ওয়ান স্টপ তথ্য ও সেবা কেন্দ্র খোলা থাকবে।

কেসিসি’র প্রধান নির্বাহী অফিসার পলাশ কান্তি বালা, সচিব মোঃ ইকবাল হোসেন, প্রধান রাজস্ব অফিসার মোঃ আরিফ নাজমুল হাসান, প্রধান স্বাস্থ্য অফিসার ডা. এ কে এম আব্দুল্লাহ, বাজেট কাম একাউন্ট অফিসার কাজী জাকিরুল হাসান, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, মশিউজ্জামান খান, মোঃ আব্দুল আজিজ, জাহিদ হোসেন শেখ সহ কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।

 

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *